Deepika Padukone

ফের জুটিতে শাহরুখ-দীপিকা

মাদক মামলায় দীর্ঘ দিন টানাপড়েন চলার পরে দীপিকা ধীরে ধীরে কাজে ফিরছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২০ ০০:৩৯
Share:

শাহরুখ এবং দীপিকা।

দীর্ঘ দিন পরে আবার একসঙ্গে কাজ করতে চলেছেন দীপিকা পাড়ুকোন এবং শাহরুখ খান। শোনা যাচ্ছে, যশ রাজ ফিল্মসের স্টুডিয়োয় শিগগিরই শাহরুখের সঙ্গে যোগ দিতে চলেছেন দীপিকা, ‘পাঠান’ ছবির শুটিংয়ে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে শাহরুখ, দীপিকা ছাড়াও রয়েছেন জন আব্রাহাম।

Advertisement

মাদক মামলায় দীর্ঘ দিন টানাপড়েন চলার পরে দীপিকা ধীরে ধীরে কাজে ফিরছেন। নারকোটিক্স কন্ট্রোল বুরোর জেরা এবং মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে তাঁর ম্যানেজারের গ্রেফতারি— সব মিলিয়ে দীপিকা মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন। কাজ তো বটেই, সোশ্যাল মিডিয়া থেকেও সাময়িক বিরতি নিয়েছিলেন অভিনেত্রী।

গোটা অক্টোবর মাসে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটিও পোস্ট করেননি দীপিকা। এনিসিবি-র তদন্তের কারণে ব্যাহত হয় তাঁর একটি ছবির শুটিংও। শকুন বত্রা পরিচালিত ছবির শুটিং শেষ করতে অক্টোবরের শেষে দ্বিতীয় দফায় গোয়া যেতে হয় নায়িকাকে। পুরো ঘটনায় তাঁর পাশে ছিলেন রণবীর সিংহ। জেরার সময়ে স্ত্রীর সঙ্গে থাকতে চাইলেও সেই সময়ে সে অনুমতি মেলেনি রণবীরের। তবে অন্ধকার দিন কাটিয়ে উঠে ফের কাজ শুরু করে দিয়েছেন দীপিকা। ‘পাঠান’-এর শুটে ফিরছেন স্বমহিমায়, তাঁর প্রিয় ‘শাহ’-র সহশিল্পী রূপে।

Advertisement

সোশ্যাল মিডিয়া থেকে সাময়িক বিরতি নেওয়ার পরে গত ৯ নভেম্বর প্রথম ইনস্টাগ্রামে পোস্ট করেন দীপিকা, ‘ওম শান্তি ওম’ ছবির ১৩ বছর পূর্ণ হওয়ার দিন। শাহরুখের বিপরীতে এই ছবি দিয়েই বলিউডে পা রাখেন দীপিকা। তাঁর সঙ্গে আবার এত দিন পরে কাজ করতে চলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন