Entertainment News

দীপিকা ভুলভাল কথা বলে, এ কথা কেন বললেন রণবীর?

কিছুদিন আগে এক সাক্ষাত্কারে দীপিকা জানিয়েছিলেন, রণবীর যখন থেকে দীপিকার সঙ্গে ফ্লার্ট শুরু করেন, তখন অন্য এক সম্পর্কে ছিলেন রণবীর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০১৯ ১৫:৪৩
Share:

দীপিকা এবং রণবীর।

মাস দু’য়েক হল গাঁটছড়া বেঁধেছেন রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন। দম্পতির প্রেমের ছবি, ভিডিয়োয় এখনও ভরে রয়েছে সোশ্যাল ওয়াল। এর মধ্যেই দীপিকার ওপর হয়তো কিছুটা রেগেই গেলেন রণবীর। স্পষ্ট বললেন, ‘‘দীপিকা ভুলভাল কথা বলে।’’ কিন্তু কেন?

Advertisement

কিছুদিন আগে এক সাক্ষাত্কারে দীপিকা জানিয়েছিলেন, রণবীর যখন থেকে দীপিকার সঙ্গে ফ্লার্ট শুরু করেন, তখন অন্য এক সম্পর্কে ছিলেন রণবীর। ‘‘আমি সে সময় যশরাজে ছিলাম। রণবীরও ছিল। ও ফ্লার্ট করত আমার সঙ্গে। কিন্তু আমি জানতাম ও অন্য একজনের সঙ্গে ডেট করত।” শেয়ার করেছিলেন নায়িকা। সেই দাবিকেই সম্পূর্ণ নস্যাত্ করে দিয়েছেন রণবীর।

সম্প্রতি এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাত্কারে রণবীর বলেন, ‘‘দীপিকা ভুলভাল কথা বলেছে। আমার কোনও রিলেশন থাকলে সেটা সবচেয়ে আগে আপনারা জানতে পারতেন।”

Advertisement

আরও পড়ুন, শারীরিক অত্যাচার করত প্রেমিক, মুখ খুললেন অভিনেত্রী

এখনও পর্যন্ত প্রকাশ্যে দীপিকা-রণবীর কেউই কারও বিরোধিতা করেননি। হঠাত্ কী এমন হল যে, দীপিকার সম্পর্কে এ হেন মন্তব্য প্রকাশ্যে করলেন নায়ক? দীপিকা নাকি রণবীর, কে সত্যি বলছেন? তা নিয়েও এখন নতুন জল্পনা শুরু হয়েছে সিনে মহলে।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন