Entertainment News

দীপিকার বিয়ের আংটির দাম…

বিয়েতে দীপিকার হাতে অনেকগুলি আংটি দেখা গিয়েছে। অনামিকায় ছিল এনগেজমেন্ট রিং। হিরে এবং প্ল্যাটিনামের মিশেলে তৈরি ওই আংটি দীপিকাকে উপহার দিয়েছেন রণবীর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০১৮ ১৪:১৬
Share:

বিয়ের দিন দীপিকা। ছবি: দীপিকার টুইটার পেজ থেকে গৃহীত।

ইতালিতে কোঙ্কনি এবং সিন্ধ্রি— দুই প্রথাতেই বিয়ের ছবি প্রকাশ্যে এনেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। লাল শাড়ি, বড় নথ, সোনার ওড়না, গা ভর্তি গয়নায় দীপিকাকে দেখে খুশি তাঁর অনুরাগীরা। নজরে এসেছে নায়িকার এনগেজমেন্ট রিংও। কিন্তু তার দাম কত জানেন?

Advertisement

বিয়েতে দীপিকার হাতে অনেকগুলি আংটি দেখা গিয়েছে। অনামিকায় ছিল এনগেজমেন্ট রিং। হিরে এবং প্ল্যাটিনামের মিশেলে তৈরি ওই আংটি দীপিকাকে উপহার দিয়েছেন রণবীর। বলি মহলের মতে, এই আংটির আনুমানিক মূল্য ২ কোটি টাকা।

সাম্প্রতিক অতীতে বলি নায়িকা সোনম কপূর বিয়ে করেছেন দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজাকে। তাঁর এনগেজমেন্ট রিংয়ের দাম ছিল ৯০ লক্ষ টাকা।

Advertisement

আরও পড়ুন, নিরাপত্তা বাবদ এত টাকা খরচ করলেন রণবীর-দীপিকা!

গত বছর ডিসেম্বরে বিয়ে করেছিলেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। বিরাট বিয়েতে অস্ট্রিয়ার জনৈক ডিজাইনারের ডিজাইন করা এক কোটি টাকা মূল্যের হিরের আংটি অনুষ্কাকে উপহার দিয়েছিলেন। সেই হিসেবে দীপিকা সকলকে ছাপিয়ে গেলেন বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা - বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন