Entertainment News

রিসেপশনে অতিথিদের কী রিটার্ন গিফট দিলেন দীপিকা-রণবীর?

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে দীপ-বীরের দেওয়া সেই রিটার্ন গিফটের ছবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৮ ১১:৪৭
Share:

রিসেপশনে দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ইতালিতে স্বপ্নের বিয়ে, বেঙ্গালুরুতে প্রথম পর্বের রিসেপশন কাটিয়ে ফেলেছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ। পরের গন্তব্য মুম্বই। সেখানে গ্র্যান্ড পার্টির আয়োজন করেছেন দম্পতি। তার আগে বেঙ্গালুরুর রিসেপশনেই অতিথিদের জন্য বিশেষ একটি রিটার্ন গিফটের ব্যবস্থা করেছিলেন তাঁরা। সেটা কী জানেন?

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে দীপ-বীরের দেওয়া সেই রিটার্ন গিফটের ছবি। রূপোর ফ্রেমে বাঁধানো নিজেদের বিয়ের একটি ছবি অতিথিদের উপহার হিসেবে দিয়েছেন দম্পতি।

দীপিকা-রণবীরের রিসেপশন হয়েছে বেঙ্গালুরুর লীলা প্যালেসে। প্রকৃত অর্থেই প্রাসাদ বলা যায় এই লীলা প্যালেসকে। গোলাপ দিয়ে সাজানো হয়েছিল দীপিকা আর রণবীরের বসার জায়গাটি।

Advertisement

আরও পড়ুন, দেখুন রণবীর দীপিকার বিয়ের ফোটো অ্যালবাম

ইতালিতে হাতে গোনা ঘনিষ্ঠ ৩০ জন অতিথিকে নিয়ে গিয়েছিলেন নায়ক-নায়িকা। বেঙ্গালুরুতে হাজির ছিলেন আত্মীয়রা। তবে অনিল কুম্বলে, পিভি সিন্ধুর মতো তারকাকেও দেখা গিয়েছে। এ বার মু্ম্বইয়ের পার্টিতে বলি মহলের প্রায় সব তারকাই উপস্থিত থাকবেন বলে খবর।

Ivory & gold! 💕 It was a pleasure fabricating Deepika Padukone & Ranveer Singh’s wedding giveaways! 💕. P.S. - the picture inside the frame is only for representative purpose. #deepikapadukone #ranveersingh #deepveer #deepveerkishaadi #deepveerkishadi #deepikapadukonefc #ranveersinghfanclub #bollywood #bollywoodfashion #bollywoodstyle #bollywoodactress #bollywoodactors #cinema #cinematography #sanjayleelabhansali #films #film #productionhouse #movie #movies #bollywoodstar #bollywoodstars #weddingsutra #codesilver #codesilvergifts #codesilverstore #bangalore #mumbai #bollywoodcity

A post shared by Code Silver (@codesilver) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন