Urfi Javed

মেট্রোয় অন্তর্বাস পরেই চর্চায়! বাস্তবের উরফি প্রসঙ্গে কী বললেন ‘দিল্লির উরফি’?

দিল্লি মেট্রোয় অন্তর্বাস পরে যাতায়াত করে আলোচনার কেন্দ্রে তরুণী। নাম দেওয়া হল ‘দিল্লির উরফি’। তবে বাস্তবের উরফিকে নিয়ে এ বার মুখ খুললেন রিদ্‌‌ম

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৮:০৬
Share:

বাস্তবের উরফি প্রসঙ্গে কী ধারণা দিল্লির উরফির? — ফাইল চিত্র।

পরনে শুধুই অন্তর্বাস। ওই পোশাকে দিব্যি মেট্রোয় চেপে ঘুরছেন দিল্লির মেয়ে রিদ্‌ম চানানা। এই মুহূর্তে সমাজমাধ্যমে রীতিমতো ভাইরাল তিনি। রিদ্‌মের পোশাকের এই ধরনের সঙ্গে অনেকেই মিল পেয়েছেন মুম্বইয়ের ‘চর্চিত’ পোশাক শৌখিনী উরফি জাভেদের। সমাজমাধ্যমে তাঁর নাম দেওয়া হয়েছে ‘দিল্লির উরফি’।

Advertisement

অদ্ভুত সব পোশাকে সৃজনশীলতার ছোঁয়া। আর তাতেই বছর দুয়েক ধরে সমাজমাধ্যমে জনপ্রিয় উরফি জাভেদ। কখনও অঙ্গে জড়িয়েছেন বস্তা, কখনও সেফটিপিন দিয়ে তৈরি করেছেন পোশাক, কখনও বা আবার অন্তর্বাস ছাড়াই লজ্জা নিবারণ করেছেন তিনি। তবে উরফির এই নিত্যনতুন সাজ এতদিনে চোখসওয়া হয়ে গিয়েছিল নেটাপাড়ার বাসিন্দাদের। ইতিমধ্যে হঠাৎই ধুমকেতুর মতো সামনে এলেন আরও এক সাহসী তরুণী। যিনি নিজের ইচ্ছেকে গুরুত্ব দিয়েছেন, ধারণ করেছেন নিজের মর্জির পোশাক। স্বাভাবিক ভাবেই রিদ্‌মের সঙ্গে তুলনা শুরু হয়েছে উরফির।

তবে লাগাতার এই তুলনা টানায় অবশেষে মুখ খুললেন দিল্লির এই ভাইরাল কন্যে। রিদ্‌মের কথায়, ‘‘আমি যখন বিভিন্ন ধরনের জামা কাপড় পরতে শুরু করি, তখন আমি উরফি কে চিনতাম না। সম্প্রতি মাস কয়েক আগে আমি জানতে পারি ওঁর কথা। আমি কোনও ভাবেই আমি উরফির দ্বারা অনুপ্রাণিত নই।’’ তবে এরই সঙ্গে দিল্লির তরুণীর সংযোজন, ‘‘লোকে আমাকে উরফির সঙ্গে তুলনা করছেন জেনে ভাল লাগছে।’’

Advertisement

উরফি জাভেদকে নিয়ে যতই নেতিবাচক আলোচনা হোক, তারকা থেকে সাধারণ মানুষ— অনেকেই তাঁর অনুরাগী। বুকের উপর জোড়া রাজহাঁস দেখে শোয়ের মাঝখানে তাঁর প্রশংসা করেছিলেন সানি লিওনি। এমনকি উরফির সাজ পোশাকের প্রশংসা করছেন করিনা কপূরও। তাই সহজ কথায়, উরফি বিতর্ক এবং সৃজনশীলতার এক আশ্চর্য ককটেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন