Parineeti Chopra

কেজরী থেকে ঠাকরে, চিদম্বরম থেকে ভগবন্ত মান, পরিণীতি-রাঘবের বাগ্‌দানে রাজনীতিকদের ভিড়

পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডার বাগ্‌দান উপলক্ষে শনিবার সেজে উঠেছিল দিল্লির কপূরথলা হাউস। ব্যক্তিগত পরিসরে আংটিবদল সারলেও সেখানে দেখা মিলল একাধিক রাজনৈতিক ব্যক্তিত্বের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৩:৪৩
Share:

আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে বাগ্‌দান সারলেন পরিণীতি চোপড়া ও রাঘব চড্ডা। গ্রাফিক: সনৎ সিংহ।

শনিবার সন্ধেয় অবসান ঘটেছে সব জল্পনা ও অপেক্ষার। দিল্লির কপূরথলা হাউসে একে অপরকে আংটি পরিয়েছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডা। ১৩ মে রাজধানীতে বসেছিল পিরিণীতি ও রাঘবের বাগ্‌দানের আসর। আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে বাগ্‌দান সারলেন দেশের এই মুহূর্তের অন্যতম চর্চিত যুগল। ব্যক্তিগত পরিসরে আংটিবদল করলেও শনিবার কপূরথলা হাউসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাধিক বিশিষ্টজন। বাগ্‌দানের অনুষ্ঠানে যেমন ছিলেন পরিণীতি চোপড়ার দিদি ও আন্তর্জাতিক তারকা প্রিয়ঙ্কা চোপড়া জোনাস, তেমনই দেখা গেল একাধিক রাজনৈতিক ব্যক্তিত্বকেও। সদ্য আংটিবদল করা যুগলকে শুভেচ্ছা জানানোর জন্য উপস্থিত ছিলেন অরবিন্দ কেজরীওয়াল থেকে আদিত্য ঠাকরে, পি চিদম্বরম প্রমুখ।

Advertisement

আম আদমি পার্টির নেতা হওয়ার পাশাপাশি রাজ্যসভার সাংসদ পদেও রয়েছেন রাঘব চড্ডা। আম আদমি পার্টির অন্দরে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা তাঁর। তাঁর বাগ্‌দানে যে রাজনীতিকদের দেখা মিলবে, তা প্রত্যাশিত ছিলই। প্রত্যাশা মাফিক এলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল। পরিণীতি ও রাঘবকে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়ে তাঁদের হাতে তুলে দিলেন ফুলের তোড়া। যুগলের সঙ্গে ছবিও তোলেন কেজরী। সেই ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে দিল্লির মুখ্যমন্ত্রী লেখেন, ‘‘জীবনের এই অধ্যায়ের জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভগবান আপনাদের সুখী করুন। আপনাদের এই জুটি অক্ষত থাকুক।’’

শুধু কেজরীওয়ালই নন, পরিণীতি ও রাঘবের বাগ্‌দান অনুষ্ঠানে হাজির ছিলেন শিব সেনা নেতা আদিত্য ঠাকরে, প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরম, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিংহ মানও। যুগলকে শুভেচ্ছা জানান তাঁরাও। শনিবার বাগ্‌দানের পর চলতি বছরের অক্টোবর মাসে সাত পাক ঘোরার কথা পরিণীতি ও রাঘবের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন