Dev

Dev- Rukmini: গোলন্দাজ-সনকের সাফল্য উদ্‌যাপন করতে দেব-রুক্মিণী কি আইসল্যান্ডে?

বুধবার রাতেই নাকি ছুটি কাটাতে বিদেশে পাড়ি দেব-রুক্মিণীর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ১৯:৪৯
Share:

‘গোলন্দাজ’ আর ‘সনক’-এর সাফল্য উপভোগ করতে দেব নাকি তাঁর দেবীকে নিয়ে পাড়ি দিলেন আইসল্যান্ডে।

এখন আর ছবি শ্যুট বা চিত্রনাট্য পড়া নয়।
‘গোলন্দাজ’ আর ‘সনক’-এর সাফল্য উপভোগ করতে দেব নাকি তাঁর দেবীকে নিয়ে পাড়ি দিলেন আইসল্যান্ডে।

সাংসদ-তারকার ঘনিষ্ঠসূ্ত্রে খবর, দেব অভিনীত ছবি ‘গোলন্দাজ’ এক সপ্তাহেই দু কোটির ব্যাবসা করে ফেলেছে। রুক্মিণী মৈত্রের প্রথম হিন্দি ছবি ‘সনক’-ও দর্শক এবং সমালোচক প্রশংসিত। ওটিটি-তে জাতীয় স্তরে এক নম্বর স্থানে ‘সনক’।

Advertisement

একান্তে সময় না কাটালে সেই আনন্দের স্বাদ পাবেন কী ভাবে? তাই তাঁর দেবীকে নিয়ে দেব বুধবার রাতেই নাকি ছুটি কাটাতে বিদেশে। নামপ্রকাশে অনিচ্ছুক দেব-ঘনিষ্ঠ জানিয়েছেন, ভারত থেকে সরাসরি আইসল্যান্ড যাওয়ার বিমান নেই। তাই তারকা যুগল প্রথমে যাবেন দুবাই। সেখান থেকে আবার বিমান ধরে পৌঁছে যাবেন নির্দিষ্ট গন্তব্যে।

বুধবার ‘কিশমিশ’ ছবির পরিচালক রাহুল মুখোপাধ্যায় আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, ছবির শ্যুটিং শেষ। ডাবিং চলছে। এই ছবিতেই ষষ্ঠ বার এক সঙ্গে অভিনয় করছেন দেব-রুক্মিণী। ছুটির ফাঁদে বন্দি দুই তারকার ডাবিং কত দূর? বৃহস্পতিবার পরিচালক জানিয়েছেন, রুক্মিণীর অংশ শেষ। দেবের কিছুটা ডাবিং বাকি। তবে তিনি জানেন না, দেব দেশের বাইরে কিনা।

দেব-ঘনিষ্ঠের আরও দাবি, কত দিন তাঁরা আইসল্যান্ডে কাটাবেন, সে খবর জানেন না তিনি। তবে ফিরে এসে ‘কিশমিশ’-এর ডাবিং এবং প্রচার নিয়ে জোরকদমে ব্যস্ত হয়ে পড়বেন দুই তারকা। তার পরেই শুরু করবেন পরের ছবি ‘কাছের মানুষ’-এর কাজ। সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’-এর পর দেব প্রযোজিত এই ছবিতে ফের মুখোমুখি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং সাংসদ-তারকা। ‘গোলন্দাজ’-এর পরে এই ছবিরও নায়িকা ইশা সাহা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন