Entertainment News

টলিউডে প্রথম, মাঝ আকাশে হল ককপিটের মিউজিক লঞ্চ

বেশ কয়েক দিন ধরে শোনা যাচ্ছিল যে, দেব ‘ককপিট’-এর জন্য সারপ্রাইজ প্ল্যান করেছেন। করলেনও তাই। চল্লিশ হাজার ফুট উঁচুতে ‘ককপিট’–এর মিউজিক লঞ্চ হল। উদ্বোধন করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

Advertisement

স্বরলিপি ভট্টাচার্য

শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৭ ১৩:১০
Share:

বিমানে ‘ককপিট’-এর গ্র্যান্ড মিউজিক লঞ্চ। হাজির সৌরভ, দেব, রুক্মিণী, কোয়েল ও পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। ছবি: অনির্বাণ সাহা।

ভাবনা মাথায় এলেও, টলিউডে এমন ভাবে ছবির প্রচার করে দেখানোর সাহস প্রথম দেখালেন দেব।

Advertisement

প্রযোজক হিসেবে সবে দ্বিতীয় ছবি। কিন্তু প্রচারে এতটুকুও জমি ছাড়লেন না দেব। ‘ককপিট’-এর মিউজিক লঞ্চ হল মাঝ আকাশে।

আরও পড়ুন, গুরু, পুজোর সময় ফাটিয়ে ঝাড়ি করো, প্রেমটা নয়

Advertisement

আরও পড়ুন, কলকাতার নতুন রসগোল্লা ‘রুক্মিণী’!

মোশন পোস্টার, টিজার, ট্রেলারের পর মিউজিক লঞ্চেরই অপেক্ষা ছিল। বেশ কয়েক দিন ধরে শোনা যাচ্ছিল যে, দেব ‘ককপিট’-এর জন্য সারপ্রাইজ প্ল্যান করেছেন। করলেনও তাই। চল্লিশ হাজার ফুট উঁচুতে ‘ককপিট’–এর মিউজিক লঞ্চ হল। উদ্বোধন করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ছিলেন দেব, রুক্মিণী, কোয়েল এবং পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়।

বিমানের ভিতর সৌরভ, দেব, রুক্মিণী, কোয়েল। — নিজস্ব চিত্র।

এই অভিনব ভাবনা দেবেরই মাস্টারপ্ল্যান। ছবির নায়ক ও প্রযোজক দেব জানিয়েছেন, টলিউডে এ ভাবনা একেবারেই প্রথম। প্রযোজক হিসেবে তাঁর এমন নতুন নতুন প্রচেষ্টা সব সময়ই থাকবে।

কানে কানে...। বিমানের ভিতর দেব ও রুক্মিণী। ছবি: অনির্বাণ সাহা।

বিমানের মধ্যে মিউজিক লঞ্চের পর দেব-সহ গোটা ককপিটের টিম উড়ে যায় অন্ডাল বিমানবন্দরে। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হন দেব। তিনি জানিয়েছেন, ‘চ্যাম্প’-এ যে ভাবে দর্শক সাড়া দিয়েছিলেন, ককপিটেও তেমনই সাড়া মিলবে বলে আশাবাদী তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন