Entertainment News

তারকাদের ফিটনেস মন্ত্র, ফাঁস করলেন রামকমল

বলিউডে ফিটনেস ফ্রিকের তালিকায় রয়েছেন হৃতিক রোশন, শাহিদ কপূর, আমির খান, বিপাশা বসু, ফারহান আখতার, টাইগার শ্রফ, প্রিয়ঙ্কা চোপড়া, বরুণ ধবন প্রমুখ। আর টলিউডে এ বিষয়ে দেব অনেকের থেকে এগিয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ জুলাই ২০১৮ ১৬:৫৪
Share:

বই প্রকাশ অনুষ্ঠানে দেব এবং রামকমল।

ফিটনেস নিয়ে রূপোলী দুনিয়ার ব্যক্তিত্বরা বরাবরই সচেতন। কেউ জিম করেন নিয়মিত। কারও পছন্দ যোগাভ্যাস। আর সে সব তথ্যকেই এ বার মলাটবন্দি করলেন রামকমল মুখোপাধ্যায়। তাঁর সহলেখিকা দিব্যানী জি ঘোষ। সদ্য এই বই প্রকাশ করলেন অভিনেতা দেব।

Advertisement

বলিউডে ফিটনেস ফ্রিকের তালিকায় রয়েছেন হৃতিক রোশন, শাহিদ কপূর, আমির খান, বিপাশা বসু, ফারহান আখতার, টাইগার শ্রফ, প্রিয়ঙ্কা চোপড়া, বরুণ ধবন প্রমুখ। আর টলিউডে এ বিষয়ে দেব অনেকের থেকে এগিয়ে। এই তারকাদের ব্যক্তিগত ফিটনেস ট্রেনারদের সঙ্গে কথা বলেছেন দুই লেখক। তারকাদের ডায়েট প্ল্যান, ওয়ার্কআউট রুটিন সবই ধরা পড়েছে লেখনীতে।

বই প্রকাশের অনুষ্ঠানে দেব বলেন, ‘‘রামকমল আমার অনেক দিনের বন্ধু। ও সাংবাদিক। পাশাপাশি সিনেমাও তৈরি করছে। ওর এত রকম দক্ষতা দিয়ে নিশ্চয়ই মানুষকে অনুপ্রাণিত করতে পারবে। আর এই বইতে হৃতিক রোশন, জন আব্রাহাম, বরুণ ধবন, শাহিদ কপূরের মতো তারকাদের সঙ্গে জায়গা ভাগ করে নিতে পেরেছি বলে সত্যিই ভাল লাগছে।’’

Advertisement

আরও পড়ুন, মা নন, অন্য এক অভিনেত্রীর মতো হতে চান জাহ্নবী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন