Dhanush

সপরিবার তিরুপতি গিয়ে মাথার চুল কামিয়ে নিলেন ধনুষ , হঠাৎ ন্যাড়া মাথার কারণ কী?

সপ্তাহের শুরুতেই দুই ছেলে যাত্রা-লিঙ্গা ও বাবা-মাকে নিয়ে তিরুপতি যান ধনুষ। মন্দির থেকে বেরোনোর সময় অভিনেতার ন্যাড়া মাথা দেখে ঘনাচ্ছে নানা জল্পনা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

তিরুপতি শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ২০:০০
Share:

দক্ষিণী অভিনেতা ধনুষ। ছবি: সংগৃহীত।

দিন কয়েক আগেই মুম্বই বিমানবন্দরে দেখা যায় ধনুষকে। সেখানে তাঁকে দেখে চেনার উপায় ছিল না। একমাথা ঝাঁকড়া চুল, মুখভর্তি দাড়ি। বিমানবন্দরে ঘুরে বেড়াচ্ছিলেন দক্ষিণী তারকা। অনেকেরই তাঁকে দেখে রামদেব বাবা বলে ভ্রম হয়। তবে এ বার যেন ৩৬০ ডিগ্রি ভোলবদল করে ফেলেলন অভিনেতা। সপ্তাহের শুরুতেই দুই ছেলে যাত্রা-লিঙ্গা ও বাবা-মাকে নিয়ে তিরুপতি যান ধনুষ। মন্দিরে ঢোকার সময় এক রকম ভাবে দেখা গেলেও, মন্দির থেকে বেরোনোর সময় ন্যাড়া মাথায় দেখা গেল অভিনেতাকে। হঠাৎ অভিনেতা নিজের চুল কামিয়ে ফেললেন কেন?

Advertisement

দক্ষিণী পরিচালক অরুণ মাথেশ্বরণের পরিচালনায় ‘ক্যাপ্টেন মিলার’ ছবিতে অভিনয় করছেন ধনুষ। অনেক দিন ধরেই চলছে এই ছবি নিয়ে জল্পনা। ছবির চরিত্রের জন্যই চুল ও দাড়ি বাড়িয়েছিলেন ধনুষ। এই ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যেতে চলেছে ধনুষকে। বাবা ও ছেলে— দুই ভূমিকায় দেখা যেতে চলেছে তাঁকে। এর মাঝেই হঠাৎ এমন সিদ্ধান্তে হতবাক অভিনেতার অনুরাগীরা। কেউ বলেছেন, ‘‘নিশ্চয়ই ভেঙ্কটেশ্বরকে চুল নিবেদন করেছেন।’’ কারও মতে ‘‘ধনুষকে নিশ্চয়ই তাঁর আগামী ছবি ‘ডি ৫০’-এ এই লুকে দেখা যাবে।’’ ধনুষের মাথা মুড়িয়ে ফেলা নিয়ে নানা ধরনের জল্পনা চলছে। তবে এ বিষয়ে ধনুষ নিজে কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন