Entertainment News

দু’বছর বেকার থাকা অভিষেকের ওপর রিঅ্যাক্ট করেছিলেন ঐশ্বর্যা?

এতদিনে সে কথা প্রকাশ্যে আনলেন অভিষেক বচ্চন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০১৮ ০৮:০১
Share:

ঐশ্বর্যা এবং অভিষেক। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

দু’বছর তাঁর হাতে কোনও প্রজেক্ট ছিল না। ভাল স্ক্রিপ্টের জন্য নাকি অপেক্ষা করছিলেন তিনি। এতদিন পরে অনস্ক্রিনে ফিরছেন। ফিরছেন ‘মনমরজিয়া’ ছবি দিয়ে। তিনি অর্থাত্ অভিষেক বচ্চন

Advertisement

কিন্তু এই যে দু’বছর তাঁর কোনও কাজ ছিল না, এ সময়টা কি তিনি পাশে পেয়েছিলেন পরিবারকে? ঐশ্বর্যা রাই বচ্চন কি তাঁর সাপোর্ট সিস্টেম হয়ে ছিলেন? নাকি ঐশ্বর্যা তাঁর ওপর কোনও চাপ সৃষ্টি করেছিলেন? এতদিনে সে কথা প্রকাশ্যে আনলেন অভিষেক বচ্চন।

সম্প্রতি এক সাক্ষাত্কারে অভিষেক বলেন, ‘‘আমি অভিনয়ের ধারাটা বদলাতে চেয়েছিলাম। তার জন্য সময় নিচ্ছিলাম। অন্য ধরনের গল্প খুঁজছিলাম। আর এই সিদ্ধান্তের কথা প্রথমেই পরিবারকে জানিয়েছিলাম। আমার স্ত্রীয়েরও এ নিয়ে কোনও সমস্যা ছিল না। বরং ওরা সকলে আমাকে সাপোর্ট করেছে।’’

Advertisement

আরও পড়ুন, ‘গুপ্তধনের সন্ধানে’র আসল গুপ্তধন কী জানেন?

অভিষেককে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল ২০১৬-এ মুক্তিপ্রাপ্ত ‘হাউসফুল ৩’-এ। এতদিন পরে তিনি কামব্যাক করতে চলেছেন ‘মনমরজিয়া’তে। এ ছবিতে তাপসী পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। সব কিছু ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে চলতি বছরের সেপ্টেম্বরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন