Alia Bhatt

শ্রদ্ধার সঙ্গে প্রচারে দেখা যাচ্ছে না রণবীরকে, আলিয়ার কড়া নির্দেশ! কী বললেন অভিনেতা?

স্ত্রীর নিষেধ, তাই কি ছবির প্রচারে শ্রদ্ধার সঙ্গে দেখা যাচ্ছে না রণবীরকে? কৌতূহলের অবসান ঘটিয়ে জবাব দিলেন অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৭:২৮
Share:

স্ত্রীর নিষেধে তাই শ্রদ্ধার সঙ্গে দেখা যাচ্ছে না রণবীর কপূরকে! ছবি: সংগৃহীত।

৮ মার্চ মুক্তি পেতে চলেছে রণবীর কপূর শ্রদ্ধা কপূর অভিনীত ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। শেষ মুহূর্তে প্রচারে ব্যস্ত তাঁরা। তবে একসঙ্গে নয়, আলাদা আলাদা দেখা যাচ্ছে শ্রদ্ধা-রণবীরকে। যেখানে শ্রদ্ধা যাচ্ছেন, থাকচ্ছেন না রণবীর। আবার কখনও হচ্ছে তাঁর উল্টোটা। যদিও সচরাচর এমন ঘটনা দেখা যায় না। তাই কৌতূহলবশত রণবীরকে জিজ্ঞেস করে বসে সংবাদমাধ্যম এমন আলাদা আলাদা কেন তাঁরা? স্ত্রী আলিয়া কি নিষেধ করেছেন রণবীরকে?

Advertisement

উত্তরে রণবীর বলেন, ‘‘শুধু শুধু আপনার ভুল কথা রটাচ্ছেন। আলিয়া কোনও ভাবেই এই ছবির সঙ্গে যুক্ত নন। ও কখনও এ ধরনের কোনও কথা বলেনি।’’ খানিকটা মজার ছলেই রণবীর বলেন, ‘‘আমার জীবনে এখন কোনও বিতর্ক নেই বলে ভুল তথ্য ছড়াবেন না।’’

এমনিতেই মুম্বইতে একা রয়েছেন রণবীর। মেয়ে রাহাকে নিয়ে নিজের ছবির শ্যুটিংয়ে কাশ্মীরে রয়েছেন আলিয়া। ‘রকি অউর রানি কি প্রেমকহানি’ ছবির একটি গানের দৃশ্যের শুটিং-এর জন্য মা ও দিদিকে সঙ্গে আপতত ভূস্বর্গে আলিয়া। যার কারণে সম্প্রতি অভিনেতা জানান, রাহাকে ও আলিয়াকে মিস্‌ করছেন।

Advertisement

প্রথম বার কোনও ছবিতে জুটি বাঁধলেন শ্রদ্ধা ও রণবীর। দোল উৎসবের কথা মাথায় রেখেই এই সময় মুক্তি পাচ্ছে এই ছবি। রণবীর-শ্রদ্ধার রসায়ন দর্শকের কতটা মনে ধরে, তার জন্য আর কটা দিনের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন