Ranbir Kapoor

মুম্বইতে একা রণবীর, আলিয়া নন, মিস্‌ করছেন অন্য কাউকে

রণবীর ব্যস্ত তাঁর ছবির প্রচারে, আলিয়া ব্যস্ত ছবির শ্যুটিং নিয়ে, একা মুম্বইতে রণবীর মিস্‌ করছেন অন্য কাউকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৭:৩১
Share:

ছবি : ইনস্টাগ্রাম।

আগামী ৮ মার্চ মুক্তি পাবে রণবীর কপূর এবং শ্রদ্ধা কপূর অভিনীত ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। এক সপ্তাহও নেই হাতে, জোর কদমে চলছে ছবির প্রচার। কখনও দিল্লি কখনও বেঙ্গালুরু আবার কখনও তিনি কলকাতায়। বাড়িতে থাকার সময়টুকু নেই। এর মাঝেই শুরু হয়েছে আলিয়া ভট্টের ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবির শ্যুটিং। আপাতত ক’দিন কাশ্মীরে রয়েছেন আলিয়া। সঙ্গে গিয়েছে ছোট্ট রাহা। আলিয়া-রণবীর মেয়ের অভিভাবকত্বের দায়িত্ব ভাগ করে নিয়েছেন। সেই কারণে আপাতত মায়ের সঙ্গে কাশ্মীরে থাকবেন রাহা। ফলে মুম্বইতে একা রণবীর। যার কারণে সম্প্রতি অভিনেতা জানান, রাহাকে মিস্‌ করছেন।

Advertisement

রাহার জন্মের আগেই ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবির শ্যুটিং শেষ করে ফেলেছিলেন আলিয়া। এখন বাকি শুধু গানের শ্যুটিং। সে কারণেই কাশ্মীরে যাওয়া তবে সঙ্গে রয়েছেন মা সোনি রাজদান ও দিদি শাহিন ভট্ট।

সম্প্রতি রণবীর তাঁর ছবির প্রচারে কপিলের শোয়ে এসেছিলেন। কথা উঠল তাঁর সদ্যোজাত কন্যা রাহাকে নিয়ে। রণবীরকে পেলেই সবাই তাঁর মুখ থেকে রাহার গল্প শুনতে চায়। বাবা না মা, কার মতো দেখতে হয়েছে তাকে? অভিনেতা বলেন, “আমরা দু’জনেও সেটা নিয়ে ধন্দে। কখনও রাহাকে আলিয়ার মতো দেখতে লাগে, কখনও আমার মতো। তবে সবচেয়ে ভাল ব্যাপার হল, ওকে আমাদেরই মতো দেখতে।” রণবীর আরও জানান, রাহা হাসতে শিখেছে। যখনই ওকে ছেড়ে আসতে হয়, বুক ফেটে যায় তাঁর। স্বাভাবিক ভাবেই মেয়ের অনুপস্থিতে মনখারাপ রণবীরের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন