Ranbir Kapoor

প্রেম ভাঙলে পুরুষরা ভুঁড়ি আর একমুখ দাড়ি রাখেন, মহিলারা কী করেন? রসিক মন্তব্য রণবীরের

রণবীরের মতে বিচ্ছেদের ধাক্কা পুরুষ আর নারীকে আলাদা আলাদা ভাবে প্রভাবিত করে। পুরুষরা প্রেমে ব্যর্থ হলে আত্মবিস্মৃত হন। কিন্তু নারীরা আগে নিজেদের নিয়ে মেতে ওঠেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১২:৪০
Share:

শেষ মুহূর্তের ব্যস্ততায় ধরা দিলেন ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর নায়ক রণবীর। ফাইল চিত্র

প্রেমে যন্ত্রণা আছেই, সে কথা স্বীকার করে নেন রণবীর কপূর। ছবির প্রচারে এসে অনুরাগীদের আবদারে প্রেমরহস্যের সমাধান নিয়েও বসতে হয়ে তাঁকে। পরবর্তী ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর বিষয়বস্তুও যে সেটাই। সম্পর্কের টানাপড়েনের থেকেও বড় কথা, প্রেম ভাঙার পর কী হয়! তা নিয়ে কপিল শর্মার শো-তে কথা বলতে আসছেন রণবীর।

Advertisement

অনুষ্ঠানের প্রচার ঝলক ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে। সেখানে রণবীরকে বলতে শোনা যায়, বিচ্ছেদের ধাক্কা পুরুষ আর নারীকে আলাদা আলাদা ভাবে প্রভাবিত করে। পুরুষরা প্রেমে ব্যর্থ হলে আত্মবিস্মৃত হন। অবহেলায়, অযত্নে এক কোণে পড়ে থাকেন যন্ত্রণা নিয়ে। কিন্তু নারীরা আগে নিজেদের নিয়ে মেতে ওঠেন। মন সারিয়ে তোলার সেরা উপায় তাঁদের কাছে রূপচর্চা, তাই নিজের পরিচর্যায় মন দেন।

রণবীর মজা করে বলেন, “যখন হৃদয় ভাঙে, ছেলেটিকে দেখা যায় একমুখ দাড়ি, আলুথালু। ভুঁড়ি বড় হয়ে গিয়েছে। কিন্তু মেয়েটি প্রেমে ব্যথা পেলে আগে স্যালনে ছুটবে। আর সবচেয়ে বড় কথা, কেউ জানার আগেই সে অন্য একটি সম্পর্কে জড়িয়ে পড়বে।”

Advertisement

রণবীর আর শ্রদ্ধা কপূর দু’জনেই তাঁদের আসন্ন ছবির প্রচার করে চলেছেন। বিভিন্ন এলাকায় দেখা যাচ্ছে তাঁদের। নায়িকা শ্রদ্ধা তাঁর জন্মদিনের দিন প্রচারে বেরিয়ে অনুরাগীদের হাত থেকে উপহারও নিয়েছেন। এর পর শেষ মুহূর্তের ব্যস্ততায় ধরা দিলেন নায়ক রণবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন