টাকার লোভে প্রেম? রাহুলের আগাম জামিনের আর্জি খারিজ

টাকার জন্যই কি তবে প্রত্যুষার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রাহুল? রাহুলের প্রাক্তন দুই বান্ধবী তেমনটাই দাবি করছেন। ও দিকে, দিনদোশি সেসন কোর্টে আজ রাহুলের আগাম জামিনের আর্জি খারিজ হয়ে গিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০১৬ ১৬:৫৪
Share:

টাকার জন্যই কি তবে প্রত্যুষার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রাহুল? রাহুলের প্রাক্তন দুই বান্ধবী তেমনটাই দাবি করছেন। তাঁদের মধ্যে হির পটেল নামে এক প্রাক্তন বান্ধবী জানান, সিনেমায় বিনিয়োগ করবে বলে তাঁর কাছ থেকে ২৫ লক্ষ টাকা ধার নিয়েছিলেন রাহুল। রাহুলের ব্যাঙ্ক অ্যাকাউন্টে তা ট্রান্সফার করেন তিনি। কিন্তু এর পর যখনই তাঁকে টাকার বিষয়ে জানতে চাইতেন রাহুল নাকি কথা ঘুরিয়ে দিতেন। পরে জানান, ওই টাকা তিনি ফেরত দিতে পারবেন না। রাহুলের আরও এক প্রাক্তন বান্ধবী কেশা খম্বাতি রাহুলের নামে একই অভিযোগ করেন থানায়। একটি পার্টিতে আলাপের পরই তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। এর কিছু দিন পরই তাঁর কাছে থেকে নাকি আড়াই লক্ষ টাকা ধার নেন রাহুল। সেই টাকাও ফেরত দেননি। ও দিকে, দিনদোশি সেসন কোর্টে আজ রাহুলের আগাম জামিনের আর্জি খারিজ হয়ে গিয়েছে।

Advertisement

আরও খবর: প্রত্যুষা মামলা থেকে সরে দাঁড়ালেন রাহুলের আইনজীবী

দু’জনেই সংবাদমাধ্যমের কাছে অভিযোগে জানান, এটাই নাকি রাহুলের ছক। এ ভাবেই প্রথমে মেয়েদের সঙ্গে সম্পর্কে জড়ান। তারপর কোনও না কোনও অজুহাতে তাঁদের কাছ থেকে টাকা ধার নেন। কাজ মিটে গেলে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন।

Advertisement

তবে কি প্রত্যুষার সঙ্গেও এমন কোনও ঘটনা ঘটেছিল? সেই কারণেই কি তাঁর জীবনে এত বড় দুর্ঘটনাটি ঘটল? প্রাক্তন বান্ধবীদের কথা থেকে এই প্রশ্নগুলি উঠে আসছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন