Kareena Kapoor Khan

ভুল করে সইফিনার দ্বিতীয় সন্তানের ছবি পোস্ট করে দিয়েছিলেন রণধীর? 

সদ্যোজাতর নাম কী রাখা হয়েছে? তাঁর স্পষ্ট ছবি কোথায়? আড়াই মাস পরেও এই প্রশ্নগুলির থেকে মুক্তি নেই সইফিনার। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ১১:০৯
Share:

সইফ ও করিনার দুই সন্তানের ছবি পোস্ট করলেন রণধীর?

না সন্তানের মুখ প্রকাশ করেছেন, না নাম। সইফ আলি খান এবং করিনা কপূর খান তাঁদের দ্বিতীয় সন্তানের সময়ে ব্যক্তিগত পরিসর নিয়ে অনেক বেশি সতর্ক। তৈমুরের সময়ে খুদের নাম নিয়ে যে বিতর্ক জন্ম নিয়েছিল, তা থেকে দূরে থাকতে চান তারকা দম্পতি। সে কথা নিজেরাই একাধিক সাক্ষাৎকারে স্পষ্ট করে দিয়েছিলেন।

Advertisement

২১ ফেব্রুয়ারি করিনা তাঁর দ্বিতীয় সন্তানের জন্ম দেন। নেটমাধ্যমে আলোড়ন ছড়িয়ে পড়ে। সদ্যোজাতর নাম কী রাখা হয়েছে? তাঁর স্পষ্ট ছবি কোথায়? আড়াই মাস পরেও এই প্রশ্নগুলির থেকে মুক্তি নেই সইফিনার।

এমনই সময়ে আচমকা কী পোস্ট করে বসলেন করিনার বাবা অভিনেতা রণধীর কপূর? কিছু ক্ষণের মধ্যে সেই পোস্ট সরিয়েও ফেললেন তিনি। কিন্তু মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের চোখ এড়াতে পারলেন না।

Advertisement

কী ছিল পোস্টে?

রণধীর কপূরের সেই পোস্টের ছবি।

পাশাপাশি দু'টি ছবি। দুই সদ্যোজাত। বাঁ দিকে স্পষ্ট তৈমুরের ছোটবেলার ছবি। ডান দিকে অন্য এক শিশু। যাকে এখনও দেখেননি নেটাগরিকরা। কিন্তু সেই ছবি পোস্ট করার কিছু সময় পরেই তা সরিয়ে দেন। তবে পোস্টের স্ক্রিনশটটি ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন