Entertainment News

বান্ধবী রুক্মিণীর ওপর রেগে গেলেন দেব?

দেব আর রুক্মিণীর সম্পর্কটা এখন ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। এক সঙ্গে রাজ চক্রবর্তীর ‘চ্যাম্প’-এ প্রথম বার অনস্ক্রিন দেখা যাবে এই জুটিকে। এটাই রুক্মিণীর ডেবিউ ফিল্ম। মডেলিং জগতে তিনি পরিচিত মুখ। এই ছবির মাধ্যমেই টলিউডে এন্ট্রি নিতে চলেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৭ ১৫:৩৪
Share:

‘জুলফিকার’ ছবির একটি দৃশ্যে দেব।

দেব আর রুক্মিণীর সম্পর্কটা এখন ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। এক সঙ্গে রাজ চক্রবর্তীর ‘চ্যাম্প’-এ প্রথম বার অনস্ক্রিন দেখা যাবে এই জুটিকে। এটাই রুক্মিণীর ডেবিউ ফিল্ম। মডেলিং জগতে তিনি পরিচিত মুখ। এই ছবির মাধ্যমেই টলিউডে এন্ট্রি নিতে চলেছেন তিনি। কিন্তু এই ছবির সূত্রেই রুক্মিণীর ওপর রেগে গেলেন দেব! বরং বলা ভাল, বান্ধবীর ওপর কিছুটা বিরক্ত নায়ক।

Advertisement

আরও পড়ুন, এটাই কি তৈমুরের আসল ছবি?

ঘটনাটি ঠিক কী? আসলে ‘চ্যাম্প’এর শুটিং শেষ। শুরু হয়েছে ডাবিংয়ের কাজ। ডাবিং করতে গিয়ে স্টুডিও থেকেই নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রুক্মিণী। সেই ছবি দেখেই দেব টুইট করেছেন ‘তুমি কি ডাব করছে নাকি পোজ দিচ্ছ? প্লিজ মন দাও। ভাল করে কাজ কর। বিশ্বাস কর অভিনয়টা সোজা কিন্তু ডাবিং অনেক কঠিন। আমি নিজেও এখনও শিখছি।’ ? 😥 è

Advertisement

ঘটনাটি ঠিক কী? আসলে ‘চ্যাম্প’এর শুটিং শেষ। শুরু হয়েছে ডাবিংয়ের কাজ। ডাবিং করতে গিয়ে স্টুডিও থেকেই নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রুক্মিণী। সেই ছবি দেখেই দেব টুইট করেছেন ‘তুমি কি ডাব করছে নাকি পোজ দিচ্ছ? প্লিজ মন দাও। ভাল করে কাজ কর। বিশ্বাস কর অভিনয়টা সোজা কিন্তু ডাবিং অনেক কঠিন। আমি নিজেও এখনও শিখছি।’ è

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন