Sara Ali Khan

বিদেশে একসঙ্গে দুই প্রাক্তন! ফলে ‘বড়ে বড়ে দেশোঁ মেঁ অ্যায়সি ছোটি ছোটি বাতেঁ’

আবার প্রেম করছেন সারা-কার্তিক? নতুন বছরে যেন সেই ইঙ্গিত দিল সারা-কার্তিকের গুগলের লোকেশন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৩:০৬
Share:

নতুন বছরে নতুন কোনও ইঙ্গিত দিলেন সারা-কার্তিক? ছবি: সংগৃহীত।

সম্পর্কের পাট চুকিয়ে দিয়েছেন সারা আলি খান ও কার্তিক আরিয়ান। প্রকাশ্যে কার্তিককে ‘সকলের প্রাক্তন’ বলেছিলেন সারা। যদিও নাম ঊহ্য রেখেছিলেন। কিন্তু সে ঘটনারও তো বেশ অনেক দিন হল। মায়ানগরীতে সম্পর্কের সমীকরণ কখন যে বদলে যায় তার তল পাওয়া কঠিন। গুঞ্জন, সারা-কার্তিক পরস্পরের প্রেমে মজেছেন আবার। তবে শুধুই কি গুঞ্জন? আসলে লন্ডনে বর্ষযাপনের ছুটিতে মেতেছেন সারা-কার্তিক।

Advertisement

আপাতদৃষ্টিতে মনে হতেই পারে আলাদা আলাদা রয়েছেন তাঁরা। কিন্তু ছবি যে মিথ্যে বলে না, তাঁর থেকে বড় প্রমাণ গুগলের লোকেশন। বছরের প্রথম দিনে দু’জনেই লন্ডনের এক হোটেল থেকে ছবি দিলেন। যদিও কোথাও একসঙ্গে দেখা যায়নি তাঁদের। কিন্তু একই ক্যাফে থেকে দু’জনের ছবি পোস্ট হওয়ার পর থেকে অনুরাগী মহলে জল্পনা শুরু হয়ে— তবে কি জোড়া লাগছে ভেঙে যাওয়া সম্পর্ক?

এই মুহূর্তে ভাই ইব্রাহিম ও বান্ধবীদের সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন সারা। অন্য দিকে, বর্ষযাপনের ছুটিতে প্যারিস থেকে সদ্য লন্ডনে গিয়েছেন কার্তিক। সারা যদিও লন্ডনে কার্তিকের আগে থেকেই রয়েছেন। দিন দুয়েক হল লন্ডন পৌঁছেছেন অভিনেতা। বছরের প্রথম দিনে কাকতালীয় ভাবে মিলে গেল কার্তিক-সারার থাকার স্থান। ভাই ইব্রাহিমের সঙ্গে লন্ডনের এক পাঁচতারা হোটেল থেকে ছবি দেন সারা। একই দিনে সেই হোটেল কফির কাপে চুমুক দিতে দিতে ছবি দিয়েছেন কার্তিকও। তার পর থেকেই শুরু হয়েছে জল্পনা। তা হলে দুই প্রাক্তন বর্তমানের পথে! যদিও এর মাঝে হৃতিক রোশনের তুতোবোন পশমিনা রোশনের সঙ্গে সম্পর্কের খবর ছড়ায় কার্তিকের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন