Entertainment News

কার্তিকের সঙ্গে সম্পর্কের জের! সারার ওপর রেগে গেলেন সুশান্ত?

আসলে সারার সঙ্গে কার্তিক আরিয়ানের সম্পর্ক নিয়ে গসিপে এখন বলিউড সরগরম। সারা নিজেও কার্তিকের সঙ্গে ডেট করার ইচ্ছের কথা প্রকাশ্যেই জানিয়েছিলেন। অন্যদিকে সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গেও সারার প্রেমের গসিপ ছড়িয়েছে কোনও কোনও মহলে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০১৯ ১৭:৩২
Share:

কার্তিক, সারা এবং সুশান্ত।

এক ফুল দো মালি। বহু প্রচলিত এই প্রবাদই যেন সত্যি হল সারা আলি খানের জীবনে!

Advertisement

আসলে সারার সঙ্গে কার্তিক আরিয়ানের সম্পর্ক নিয়ে গসিপে এখন বলিউড সরগরম। সারা নিজেও কার্তিকের সঙ্গে ডেট করার ইচ্ছের কথা প্রকাশ্যেই জানিয়েছিলেন। অন্যদিকে সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গেও সারার প্রেমের গসিপ ছড়িয়েছে কোনও কোনও মহলে। শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলির ছবিতে কার্তিকের সঙ্গে সারার অনস্ক্রিন জুটি বাঁধার খবর প্রকাশ্যে আসার পরই নাকি সোশ্যাল মিডিয়ায় সারাকে ফলো করা ছেড়ে দিয়েছেন সুশান্ত!

অভিষেক কপূর পরিচালিত ‘কেদারনাথ’-এর মাধ্যমে বলি ডেবিউ করেন সারা। সেখানে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন সুশান্ত। সেই ছবির শুটিং থেকেই নাকি এই জুটির মধ্যে সম্পর্ক তৈরি হয়। তবে তা নিয়ে গসিপ শুরু হয়েছে অনেক পরে। জন্মদিনে নাকি সুশান্ত আলাদা ভাবে সারার সঙ্গে সময় কাটিয়েছিলেন। সেই সুশান্ত সোশ্যাল মিডিয়ায় হঠাৎ কেন সারাকে ফলো করা বন্ধ করে দিলেন?

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

জল্পনা, নতুন ছবির কারণেই হোক বা ব্যক্তিগত রসায়ন, সারা নাকি কার্তিকের সঙ্গে এখন বেশি সময় কাটাচ্ছেন। আর তাতেই রেগে গিয়েছেন সুশান্ত। মুখে কিছু না বললেও সোশ্যাল মিডিয়ায় সারাকে আনফলো করে নিজের অপছন্দ বুঝিয়ে দিয়েছেন নায়ক।

আরও পড়ুন, ইটস্ অফিশিয়াল, সারা এবং কার্তিক এ বার...!

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন