Advertisement
২০ জুন ২০২৪
Entertainment News

ইটস্ অফিশিয়াল, সারা এবং কার্তিক এ বার...!

ইমতিয়াজ আলির পরের ছবিতে জুটি বাঁধছেন সারা এবং কার্তিক। সে ছবিরই ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কার্তিক।

কার্তিকের শেয়ার করা সেই ছবি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

কার্তিকের শেয়ার করা সেই ছবি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০১৯ ১৩:১২
Share: Save:

ফাইনালি অফিশিয়াল। বেশ কয়েক মাস ধরে সারা আলি খান এবং কার্তিক আরিয়ানের সম্পর্ক নিয়ে বলি মহলের গুঞ্জন চলছিল। সারা প্রকাশ্যেই কার্তিকের সঙ্গে ডেট করার ইচ্ছে প্রকাশ করেছিলেন। কিন্তু কার্তিক শুধুমাত্র সারাকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানান। কিন্তু তাঁদের রসায়ন চর্চায় ছিল। সেই রসায়ন এ বার জমাট বাঁধতে চলেছে। তবে তা ব্যক্তিগত জীবনে নয়, সিনে পর্দায়।

ইমতিয়াজ আলির পরের ছবিতে জুটি বাঁধছেন সারা এবং কার্তিক। সে ছবিরই ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কার্তিক। রণদীপ হুডাকে এই ছবিতে এক বিশেষ চরিত্রে দেখবেন দর্শক।

এর আগে সারা এবং কার্তিকের একটি চুমুর ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। যদিও তা নিয়ে প্রকাশ্যে কেউই মুখ খোলেননি। কিন্তু ওই ভিডিয়ো এই ছবির শুটিংয়েরই বলে মনে করছেন অনেকে। সব কিছু ঠিক থাকলে ২০২০-র ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি।

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, আলিয়ার জন্মদিনে কী গিফট দিলেন রণবীর?

Honored to embark on a journey with my Favourite #ImtiazAli’s Next with @saraalikhan95 💕 and @randeephooda releasing on 14th Feb, 2020 ❤️ #JioStudios @imtiazaliofficial #DineshVijan @reliance.entertainment @wearewsf @maddockfilms 📸 - @imtiazaliofficial ❤️ Aur ji haan, issi film ki shooting chalu hai 🙏🤫

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE