Sejal Sharma

মুম্বইয়ে আত্মঘাতী ছোটপর্দার নামী অভিনেত্রী

মুম্বইয়ে নিজের ফ্ল্যাটে তিনি আত্মঘাতী হয়েছেন বলে দাবি পুলিশের।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২০ ১০:২৮
Share:

টিভি অভিনেত্রী সেজাল শর্মা। ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

‘দিল তো হ্যাপি হ্যায় জি’ টিভি সিরিয়ালের অন্যতম প্রধান চরিত্র ছিলেন তিনি। ছোট পর্দার সেই জনপ্রিয় অভিনেত্রী সেজল শর্মার দেহ উদ্ধার হল শুক্রবার। প্রিয় অভিনেত্রীর মৃত্যুতে গভীর শোকাহত তাঁর ভক্তরা। মুম্বইয়ে নিজের ফ্ল্যাটে তিনি আত্মঘাতী হয়েছেন বলে দাবি পুলিশের।

Advertisement

তাঁর আত্মহত্যার কথা নিশ্চিত করেছেন সেজলের সহ অভিনেতা অরু কে ভার্মা। তিনিও ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ সিরিয়ালেই অভিনয় করেন। সেজলের মৃত্যু সংবাদ নিয়ে তিনি এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ‘‘হ্যাঁ, এটা সত্যি। এই খবর শুনে আমি স্তম্ভিত হয়ে গিয়েছি। আমি এখনও বিশ্বাস করতে পারছি না। ১০ দিন আগেই ওর সঙ্গে আমার দেখা হয়েছিল। রবিবার হোয়াটসঅ্যাপে অনেক ক্ষণ চ্যাটও করেছি। তখন ও তো ঠিকই ছিল।’’

সেজলের ফ্ল্যাট থেকে সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। সংবাদ সংস্থার খবর অনুসারে, আত্মহত্যার ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ। ঘটনার তদন্তও করা হচ্ছে। যদিও তিনি কেন আত্মহত্যা করেছেন সে বিষয়টি এখনও স্পষ্ট নয়।

Advertisement

সেজলের বাড়ি রাজস্থানের উদয়পুরে। ২০১৭-তে মুম্বইয়ে এসেছিলেন তিনি। সৎকারের জন্য পরিবারের লোকজন তাঁর দেহ উদয়পুর নিয়ে গিয়েছে।

আরও পড়ুন: গ্রামি জিতলে অন্তর্বাস পরে পুরস্কার মঞ্চে উঠবেন এই গায়ক-গায়িকা

আরও পড়ুন: মলদ্বীপে সুইমসুটে পরিনীতি চোপড়া, মুহূর্তে ভাইরাল ছবি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন