Dilip Kumar

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন দিলীপ কুমার

মেডিক্যাল টিম গঠন করে চিকিৎসা করা হয় তাঁর। আজ, বুধবার বিকেল চারটে নাগাদ তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়। বাড়ি ফিরে যান অভিনেতা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৭ ১৯:৪৫
Share:

হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময় দিলীপ কুমার। পিছনে রয়েছেন স্ত্রী সায়রাবানু। ছবি: এএফপি।

শারীরিক উন্নতির জন্য হাসপাতাল থেকে ছাড়া পেলেন দিলীপ কুমার। আজ দুপুরে তাঁকে মুম্বইয়ের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। প্রবীণ অভিনেতাকে বাড়ি নিয়ে যাওয়ার জন্য হাসপাতালে গিয়েছিলেন তাঁর স্ত্রী সায়রাবানু-সহ একাধিক আত্মীয়। বলিউড তারকাকে দেখতে হাসপাতালের বাইরে ভিড় জমিয়েছিলেন তাঁর অসংখ্য গুণমুগ্ধ। তাঁকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে যাওয়ার খবর নিজেই দিলীপ কুমারের টুইটার হ্যান্ডল থেকে জানিয়েছেন সায়রাবানু।

Advertisement

'

আরও পড়ুন, মার্কিন হলিডে কাটিয়ে দেশে ফিরলেন শ্রীদেবী, এয়ারপোর্টে মধ্যমণি জাহ্নবী

Advertisement

৯৪ বছরের এই অভিনেতা গত এক সপ্তাহ ধরে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন। গত ২ অগস্ট ডিহাইড্রেশন এবং ইউরিনারি ট্র্যাক্টে সংক্রমণের জন্য হাসপাতালে ভর্তি হন অভিনেতা। মেডিক্যাল টিম গঠন করে চিকিৎসা করা হয় তাঁর। আজ, বুধবার বিকেল চারটে নাগাদ তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়। বাড়ি ফিরে যান অভিনেতা।

আরও পড়ুন, বিগ বি-র কৌন বনেগা ক্রোড়পতি ৯-এর নতুন নিয়মাবলি জানেন তো?

বেশ কয়েক বছর ধরেই বার্ধক্যজনিত রোগে ভুগছেন অভিনেতা। গত বছরের ডিসেম্বরেও জ্বর ও পা ফোলার সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। ফের চলতি মাসে অসুস্থ হয়ে পড়েন দিলীপ কুমার। বেশ কয়েকদিন চিকিৎসার পর আপাতত সুস্থ হয়ে বাড়ি ফেরায় নিশ্চিন্ত দিলীপ কুমারের পরিবার ও ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন