বিপাশার জীবনে ফিরতে চাইছেন ডিনো?

গত বৃহস্পতিবার ছিল বিপাশার ৩৭তম জন্মদিন। সারা দিন ধরেই সোশাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা পেয়েছেন নায়িকা। অনুরাগীরা তো বটেই। এই তালিকায় ছিলেন বলিউডের প্রথম সারির তারকারাও। তবে সবচেয়ে নজরকাড়া মেসেজ বোধহয় পাঠিয়েছেন ডিনো। টুইটারে বিপাশার সঙ্গে তাঁর একটি ছবি শেয়ার করে লিখেছে, ‘হ্যাপি বার্থ ডে বিউটিফুল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০১৬ ১১:৫৩
Share:

বিপাশা বসুর জীবনে তিনি প্রাক্তন। কিন্তু এখনও মরে যায়নি তাঁর ভালবাসা। নায়িকার জন্মদিনে ফের একবার যেন সে কথাই মনে করিয়ে দিলেন ডিনো মরিয়া।

Advertisement

গত বৃহস্পতিবার ছিল বিপাশার ৩৭তম জন্মদিন। সারা দিন ধরেই সোশাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা পেয়েছেন নায়িকা। অনুরাগীরা তো বটেই। এই তালিকায় ছিলেন বলিউডের প্রথম সারির তারকারাও। তবে সবচেয়ে নজরকাড়া মেসেজ বোধহয় পাঠিয়েছেন ডিনো। টুইটারে বিপাশার সঙ্গে তাঁর একটি ছবি শেয়ার করে লিখেছে, ‘হ্যাপি বার্থ ডে বিউটিফুল। অন্যতম সুন্দর আর পাগল মেয়েটাকে আমি চিনি। অনেক ভালবাসা।’

ডিনোর এই মেসেজের পরই ওয়েব দুনিয়ার আলোচনায় ফিরে এসেছে তাঁদের পুরনো সম্পর্ক। ডিনোর সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পর বিপাশার জীবনে এসেছিলেন অভিনেতা জন আব্রাহাম। জনের সঙ্গে সে সময় লিভ টুগেদারও করতেন বঙ্গকন্যা। সে সম্পর্কও টেকেনি। আপাতত করণ সিংহ গ্রোভারের সঙ্গে স্টেডি রিলেশন রয়েছে বিপাশার। এক সঙ্গে ছুটিও কাটাতে বার বার দেশের বাইরে গিয়েছেন তাঁরা। সব কিছু ঠিক থাকলে শোনা যাচ্ছে, এ বছর হয়তো বিয়েও করবেন। এর মধ্যেই ডিনোর শুভেচ্ছা বার্তা কপালে ভাঁজ ফেলেছে অনেকের। বি-টাউনের একাংশ বলছেন, নিজের ভালবাসা প্রকাশ করে ফের কি বিপস‌ে্র জীবনে ফিরতে চাইছেন তিনি? যদিও এ নিয়ে এখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেন নি নায়িকা।

Advertisement

চলতি বছরে বিপাশা-করণের বিয়ে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন