দীপঙ্কর দে

আইসিইউ থেকে ছাড়া পেলেও এখনও হাসপাতালেই দীপঙ্কর

যদিও বিপদ কেটে গেলেও এখনই হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে না দীপঙ্করকে। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২০ ১৬:০৩
Share:

দীপঙ্কর দে।

আগের থেকে ভাল আছেন অভিনেতা দীপঙ্কর দে। তাঁর শারীরিক অবস্থাও এখন অনেকটাই স্থিতিশীল। শুক্রবার বিকেলে আচমকাই শ্বাসকষ্ট শুরু হওয়ায় বাইপাস সংলগ্ন এক বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অভিনেতাকে। রাখা হয়েছিল আইসিইউতে।

Advertisement

আজ শনিবার আনন্দবাজার ডিজিটালের তরফ থেকে দীপঙ্করের স্ত্রী দোলনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আগের থেকে এখন অনেকটাই ভাল আছে ও। শ্বাসকষ্ট নেই। আইসিইউ থেকে বের করে নিয়ে আসা হয়েছে। আপাতত জেনারেল বেডে রাখা হয়েছে।”

যদিও বিপদ কেটে গেলেও এখনই হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে না দীপঙ্করকে। পালমোনোলজিস্ট অংশুমান মুখোপাধ্যায় ও ক্রিটিকাল কেয়ার স্পেশ্যালিস্ট সুশ্রুত বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। সুশ্রুত বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “কবে ছাড়ব এখনই বলা যাচ্ছে না। আজকেই তাঁকে জেনারেল বেডে দেওয়া হয়েছে। সিওপিডি এবং হার্টের পাম্পিংয়ের সমস্যার জন্য তাঁকে ভর্তি করা হয়েছিল। এখন আগের থেকে অনেকটাই ভাল রয়েছেন তিনি। বাড়ির খাবার খাচ্ছেন।”

Advertisement

আরও পড়ুন-প্রকাশ্যে এল দীপিকার মালতী হয় ওঠার প্রস্থেটিক মেকআপের সম্পূর্ণ ভিডিয়ো

দীর্ঘ ২২ বছর একসঙ্গে থাকার পর বৃহস্পতিবার রেজিস্ট্রি বিয়ে করেছিলেন দীপঙ্কর দে এবং দোলন রায়। বিয়ের পরদিনই তাঁকে ভর্তি হতে হয়েছিল হাসপাতালে। শুক্রবার দোলন জানিয়েছিলেন, দীর্ঘ দিন ধরেই সিওপিডির রোগী দীপঙ্কর। শুক্রবার বিকেলে আচমকাই শ্বাসকষ্ট শুরু হওয়ায় তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন-বিয়ের পরের দিনই অসুস্থ দীপঙ্কর দে, ভর্তি আইসিইউতে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন