Arpita Chatterjee

অর্জুনের লক্ষ্যভেদ, ‘অব্যক্ত’র মুকুটে নতুন পালক

এ ছবি মূলত গল্প বলে এক মা এবং তাঁর  ছেলের। যেখানে এসে মেশে বিভিন্ন সম্পর্কের টানাপোড়েনের কাহিনীও। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০১৯ ১৩:০৮
Share:

ছবির দৃশ্যে খুদে অভিনেতার সঙ্গে অর্পিতা চট্টোপাধ্যায়।

‘অব্যক্ত’ দিয়েই পরিচালক হিসেবে ফিচার ফিল্মে হাতেখড়ি হয়েছিল পরিচালক অর্জুন দত্তের। আর ‘অব্যক্ত’ই অর্জুনকে এনে দিল আরও এক নতুন পুরস্কার। সম্প্রতি গুয়াহাটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শ্রেষ্ঠ পরিচালকের তকমা পেলেন তিনি। অবশ্য এর আগেও ওই ছবি অর্জুনকে এনে দিয়েছিল সম্মান।ইফির অধীনে ‘সিলভার পিকক সেন্টিনারি অ্যাওয়ার্ড ফর দ্য বেস্ট ডেবিউ ফিল্ম অফ আ ডিরেক্টর’ বিভাগে ‘অব্যক্ত’র জন্য মনোনীত হয়েছিলেন তিনি। ওই বিভাগে ‘অব্যক্ত’ ছাড়া আর মাত্র একটি ভারতীয় ছবি ‘টু লেট’ (তামিল)-এর পরিচালক মনোনীত হয়েছিলেন।

Advertisement

এ ছবি মূলত গল্প বলে এক মা এবং তাঁর ছেলের। যেখানে এসে মেশে বিভিন্ন সম্পর্কের টানাপোড়েনের কাহিনীও। ছবিতে মায়ের ভূমিকায় অভিনয় করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়। ছেলের চরিত্রে দেখা যাবে অনুভব কাঞ্জিলালকে। আদিল হোসেন, খেয়া চট্টোপাধ্যায়ের মতো শিল্পীর অভিনয় দেখার সুযোগ মিলবে এই ছবিতে।

বড় পর্দায় এখনও মুক্তি না পেলেও গত বছর কলকাতা চলচ্চিত্র উত্সবে ইন্ডিয়ান ল্যাঙ্গুয়েজ কম্পিটিশন সেকশনে ১৪ এবং ১৬ নভেম্বর দেখানো হয়েছিল ‘অব্যক্ত’।

Advertisement

আরও পড়ুন-গোলাপি ওয়ান পিসে কেমন নাচলেন শুভশ্রী? দেখে নিন সেই ভিডিয়ো

আরও পড়ুন-অমৃতার কাছেই শিখেছি কী ভাবে কোনও কাজকে গুরুত্ব দিতে হয়: সইফ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন