Entertainment News

দ্বিতীয় ছবিতে ঋতুপর্ণকে শ্রদ্ধা জানাবেন রামকমল

‘সিজনস্ গ্রিটিংস’  আসলে প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষের প্রতি রামকমলের শ্রদ্ধার্ঘ্য। আগামী ৩০মে ঋতুপর্ণর পঞ্চম মৃত্যুবার্ষিকীতে এই নতুন ছবির প্রথম টিজার পোস্টার লঞ্চ করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৮ মে ২০১৮ ১৫:৩৩
Share:

ছবির প্রথম পোস্টার।

‘কেকওয়াক’ দিয়ে পরিচালক হিসেবে জার্নি শুরু করেছেন রামকমল মুখোপাধ্যায়। সে ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন এষা দেওল। এ বার দ্বিতীয় ছবির কথা ঘোষণা করলেন রামকমল।

Advertisement

অ্যাসর্টেড মোশন পিকচার্স এবং এস এস ওয়ান এন্টারটেনমেন্টসের প্রযোজনায় ‘সিজনস্ গ্রিটিংস’ রামকমলের দ্বিতীয় ছবি। তাঁর সঙ্গে যৌথ পরিচালনার দায়িত্ব সামলাবেন অভ্র চক্রবর্তী। ছবির গল্প লিখেছেন রঞ্জীব মজুমদার। স্ক্রিনপ্লে এবং সংলাপ লিখেছেন চন্দ্রোদয় পাল।

‘সিজনস্ গ্রিটিংস’ আসলে প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষের প্রতি রামকমলের শ্রদ্ধার্ঘ্য। আগামী ৩০মে ঋতুপর্ণর পঞ্চম মৃত্যুবার্ষিকীতে এই নতুন ছবির প্রথম টিজার পোস্টার লঞ্চ করা হবে।

Advertisement

আরও পড়ুন, শাশ্বত-ঋতুপর্ণা-ঋত্বিককে এক সুরে বেঁধেছে ‘গুড নাইট সিটি’

রামকমলের কথায়, ‘‘এই ছবি কিন্তু বায়োপিক নয়। কলকাতা হোক বা মুম্বই আমি ঋতুদার সঙ্গে বহুবার কথা বলেছি। ‘নৌকাডুবি’তে আমরা একসঙ্গে কাজও করেছি। যখনই দেখা হত, সিনেমা নিয়ে কথা বলতাম। ঋতুদার সেন্স অব হিউমার এবং ডিটেলিং আমাকে অনুপ্রাণিত করত। আমি সে সব নিয়ে সব সময়ই অনস্ক্রিন একটা গল্প বলতে চাইতাম।’’

ছবি তৈরির ক্ষেত্রে ঋতুপর্ণর যত্ন, সংবেদনশীলতাকে মাথায় রেখেই দ্বিতীয় ছবি তৈরি করবেন রামকমল। এখন শুধু অপেক্ষার পালা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন