Entertainment News

সুইমস্যুটে ঝড় তোলা এই নায়িকা কে?

গ্রীষ্মকালকে এ ভাবেই সোশ্যাল মিডিয়ায় স্বাগত জানালেন এই নায়িকা। তাঁর সুইমস্যুট পরা ছবি এই মুহূর্তে ভাইরাল। চেনেন এঁকে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০১৯ ১৩:১৪
Share:

দিশা পাটানি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

হট পিঙ্ক সুইমস্যুট। ক্যাপশনে লেখা ‘হ্যালো সামার’। গ্রীষ্মকালকে এ ভাবেই সোশ্যাল মিডিয়ায় স্বাগত জানালেন এই নায়িকা। তাঁর সুইমস্যুট পরা ছবি এই মুহূর্তে ভাইরাল। চেনেন এঁকে?

Advertisement

ইনি দিশা পাটানি। কয়েক ঘণ্টার মধ্যেই ১০ লক্ষ লাইক পড়ে তাঁর এই ছবিতে। দিশার গুণমুগ্ধ অভিনেতা টাইগার শ্রফও। এই ছবির কমেন্টে তার প্রমাণও দিয়েছেন টাইগার। বলি অন্দরে দিশা-টাইগারের প্রেমের জল্পনা রয়েছে। এই ছবিতে টাইগারের কমেন্ট সেই জল্পনাকে কয়েক গুণ বাড়িয়ে দিল বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

২০১৬-এ একটি মিউজিক ভিডিয়ো ‘বেফিকরা’তে প্রথম প্রকাশ্যে আসেন এই জুটি। তার পর থেকেই তাঁদের সম্পর্কের গুঞ্জন ছড়ায়। নিজেরা মুখ না খুললেও ছেলের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন জ্যাকি শ্রফ।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

সম্প্রতি এক সাক্ষাত্কারে তিনি বলেন, ‘‘২৫ বছর বয়সে টাইগারের প্রথম বান্ধবী হয় দিশা। তার পর থেকে আর পিছন ফিরে তাকায়নি ও। ওদের অনেক মিল রয়েছে। একসঙ্গে নাচে, ওয়ার্কআউট করে। আর্মি পরিবারে বড় হয়েছে দিশা। ফলে নিয়মানুবর্তিতার মূল্য ও জানে। ভবিষ্যতে ওরা বিয়ে করতেও পারে। কিন্তু এখনও পর্যন্ত ওরা শুধুই বন্ধু।’’

আরও পড়ুন, সব চুল পড়ে যাচ্ছে, বিয়ে হবে তো এই নায়িকার?

Hello, Summer! ☀️ #MyCalvins @calvinklein

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন