Entertainment News

১২৫ কোটিতে বিক্রি হল শাহরুখ-অনুষ্কার ‘দ্য রিং’

ইমতিয়াজ আলির নতুন ছবি মানেই তাতে কিছু না কিছু নতুন চমক। শিরোনামেও তার সাবলীল আনাগোনা। এ ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। যে দিন থেকে ময়দানে নেমেছে ইমতিয়াজ আলির পরবর্তী ছবি, সে দিন থেকেই খবরের শিরোনামে ‘দ্য রিং’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৯ মার্চ ২০১৭ ১৭:৫০
Share:

ইমতিয়াজ আলির নতুন ছবি মানেই তাতে কিছু না কিছু নতুন চমক। শিরোনামেও তার সাবলীল আনাগোনা। এ ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। যে দিন থেকে ময়দানে নেমেছে ইমতিয়াজ আলির পরবর্তী ছবি, সে দিন থেকেই খবরের শিরোনামে ‘দ্য রিং’। তবে এক্ষেত্রে ইমতিয়াজ আলির সঙ্গে প্লাস পয়েন্ট হিসাবে রয়েছে আরও দু’টি বড় নাম। একদিকে শাহরুখ খান, অন্যদিকে অনুষ্কা শর্মা। ন’বছর পর আবার পর্দায় একসঙ্গে জুটি বাধতে চলেছেন এই জুটি।

Advertisement

আরও পড়ুন: ম্যানেজারকে শারীরিক নিগ্রহ করেছেন বিপাশা?

এ বার সেই ছবির বিতরণ সত্ত্ব বিক্রি হল ১২৫ কোটি টাকায়। সূত্রের খবর, এনএইচ স্টুডিওজ-এর নরেন্দ্র হীরাওয়াত ১২৫ কোটি টাকায় কিনেছেন এই ছবির বিতরণ সত্ত্ব।

Advertisement

আগামী ১১ অগস্ট মুক্তি পাবে রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘দ্য রিং’। সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকছেন প্রীতম। শাহরুখ-অনুষ্কা ছাড়াও ইভলিন শর্মা, সায়নী গুপ্ত, চন্দন রায় সন্যাল থাকবেন ছবির অন্যান্য চরিত্রে। বুদাপেস্ট, আমস্টারডাম ও প্রাগের দুর্দান্ত লোকেশনে এই মুহূর্তে চলছে ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন