Bollywood

‘রইস’ ছবির ডিসট্রিবিউটারকে হুমকি চিঠি শিবসেনার

এই ছবি ঘিরে প্রত্যাশার পারদ চড়ছে অনেক দিন ধরেই। ফিল্ম সমালোচকদের ধারণা, বক্স অফিসে বড়সড় ঝড় তুলতে চলেছে ‘রইস’। যে ঝড়ের ধাক্কায় ওলটপালট হয়ে যেতে পারে বলিউড বক্স অফিসের অনেক রেকর্ড। রইসে পাক অভিনেত্রী মাহিরা খান রয়েছেন বলে ওই সংগঠনগুলির তরফে একটা বাধার সম্ভাবনা ছিলই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০১৭ ১১:৫২
Share:

এই ছবি ঘিরে প্রত্যাশার পারদ চড়ছে অনেক দিন ধরেই। ফিল্ম সমালোচকদের ধারণা, বক্স অফিসে বড়সড় ঝড় তুলতে চলেছে ‘রইস’। যে ঝড়ের ধাক্কায় ওলটপালট হয়ে যেতে পারে বলিউড বক্স অফিসের অনেক রেকর্ড।

Advertisement

গত বছর উরিতে জঙ্গি হামলার জেরে বলিউডে পাক শিল্পীদের ‘নিষিদ্ধ’ ঘোষণা করেছিল কয়েকটি সংগঠন। রইসে পাক অভিনেত্রী মাহিরা খান রয়েছেন বলে ওই সংগঠনগুলির তরফে একটা বাধার সম্ভাবনা ছিলই। সে কারণে আগেই রাজ ঠাকরের সঙ্গে দেখা করে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেছেন শাহরুখ। কিন্তু তা সত্ত্বেও বিপত্তি এড়ানো গেল না। গত মঙ্গলবার ছত্তিসগঢ়ে এ ছবির ডিসট্রিবিউটারের একটি টুইটে বোঝা গেল ‘রইস’ মুক্তি নিয়ে সমস্যা এখনও আছে। ডিসট্রিবিউটার অক্ষয় রাঠী টুইট করে জানান, শিবসেনার তরফে একটি হুমকি চিঠি পেয়েছেন তিনি। তাতে কড়া ভাষায় বলা আছে, ছবি মুক্তি পেলে তার পরিণতি ভাল হবে না। ওই ডিসট্রিবিউটার আরও জানান, উদ্ধব ঠাকরেকে এই হুমকির কথা জানানোর চেষ্টা করছেন তিনি। ‘রইস’ মুক্তি পেতে আর হাতেগোনা কয়েকটা দিন বাকি। তার আগে এই ধরনের হুমকি যে নতুন করে সমস্যার সৃষ্টি করল তাতে কোনও সন্দেহ নেই! যদিও এ বিষয়ে শাহরুখ খানের কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত পাওয়া যায়নি। প্রতিক্রিয়া মেলেনি শিবসেনার তরফেও।

Advertisement

আরও পড়ুন...
পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় নৌ সেনার ঐতিহাসিক জয় দেখুন ‘দি গাজি অ্যাটাক’-এ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন