Ditipriya Roy

Rani Rashmoni: প্রকাশ্যে ‘রানিমা’-র শেষ পর্বের ছবি, ধারাবাহিকের শ্যুটিং কি শেষের পথে?

দিতিপ্রিয়ার কেমন অবস্থা? শেষের দিনগুলো কী ভাবে কাটাচ্ছেন তিনি? জি বাংলা থেকে ভাগ করে নেওয়া একটি ভিডিয়ো দেখিয়েছে, লকডাউন উঠতেই শ্যুটিংয়ে হাজির তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২১ ২০:৫২
Share:

‘রানিমা’-র শেষ পর্ব দেখানো শুরু হবে দিন কয়েকের মধ্যেই।

যত দিন এগোচ্ছে ততই বৃত্ত সম্পূর্ণ হচ্ছে ‘রানিমা’-র। ‘ছুটি’ও এগিয়ে আসছে!

Advertisement

ধারাবাহিক ‘করুণাময়ী রাসমণি’-তে ‘রানিমা’-র শেষ পর্ব দেখানো শুরু হবে দিন কয়েকের মধ্যেই। তার আগেই শ্যুটে-র সেই সমস্ত ছবি ভাইরাল নেটমাধ্যমে। মনখারাপ অনুরাগীদেরও। ‘রানিমা’-র পর্ব শেষ মানেই অভিনেত্রী দিতিপ্রিয়া রায়েরও এই ধারাবাহিক থেকে, সেট থেকে, স্টুডিয়ো থেকে সাময়িক বিরতি। যদিও ধারাবাহিক থামবে না। সেখানে দেখানো হবে ‘রানিমা’ উত্তর পর্ব।

এই মুহূর্তে কী পরিবেশ সেটে? আনন্দবাজার অনলাইনকে ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস জানালেন, ‘‘সেটে সবারই মনখারাপ। আমাদেরও। যদিও জানি, শুরু থাকলে শেষও থাকবে। তবু মনখারাপ হচ্ছে দিতিপ্রিয়ার জন্য। মেয়েটা ছোট থেকে বড় হল আমাদের কাছেই। তাই ওকে ছাড়া সেট প্রথম প্রথম ফাঁকা লাগবে।’’ দর্শকেরাও তাঁদের মনের কথা জানাচ্ছেন চ্যানেলের সামাজিক পাতায়। দিতিপ্রিয়া থাকবেন না বলে কান্নাকাটি করেছেন তাঁর পর্দার মেয়ে-জামাই, নাতি-নাতনির দল! তার মধ্যেই ‘রানিমা’ যখনই ক্যামেরার মুখোমুখি তখনই প্রথম দিনের মতোই প্রাণবন্ত, দাবি পর্ব পরিচালক অনির্বাণ মুখোপাধ্যায়ের।

Advertisement

একই সঙ্গে তাঁর মতে, ১৭ জুন ৪ বছর পূর্ণ করল এই ধারাবাহিক। এক মাত্র লকডাউন ছাড়া রেটিং চার্টেও সমান আধিপত্য দেখিয়ে গিয়েছেন ‘রানিমা’। এই জায়গা ধরে রেখে ধারাবাহিক থেকে বিদায় নেওয়া অনেক বেশি সম্মানের। অনির্বাণ আরও জানিয়েছেন, ‘‘৪ বছরে টানা অভিনয়ের সুবাদে এতটাই পরিণত, অভ্যস্থ যে একটা, দুটো শব্দ বললেই বাকি অভিনয় নিজে বুঝে করে দেয়।’’

দিতিপ্রিয়ার কেমন অবস্থা? শেষের দিনগুলো কী ভাবে কাটাচ্ছেন তিনি? জি বাংলা থেকে ভাগ করে নেওয়া একটি ভিডিয়ো দেখিয়েছে, লকডাউন উঠতেই শ্যুটিংয়ে হাজির তিনি। অবসরে ফোন ঘাঁটছেন আগের মতোই। তবু কোথাও যেন ছন্দপতন ঘটেছে। মন ভাল নেই তাঁরও। সে কথা আগেই আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন অভিনেত্রী। বলেছিলেন, বাস্তব নির্মম হলেও তাকে এড়ানোর সাধ্য নেই। তাই তিনিও মেনে নিয়েছেন, সময় হলেই তাঁকেও ছেড়ে যেতে হবে ‘দ্বিতীয় বাড়ি’।

নিজের মধ্যে ‘রানিমা’কে ধারণ করেছিলেন দিতিপ্রিয়া। তাঁকে মুছতে তাই শ্যুটিং শেষের পর টানা কিছু দিন ‘ছুটি’ নেবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন