Entertainment News

দিতিপ্রিয়াকে এই লুকে আগে দেখেছেন?

‘রানি রাসমণি’র জন্য প্রতিদিন দিতিপ্রিয়াকে শাড়ি পরতে হয় এ কথা ঠিক। কিন্তু ব্যক্তিজীবনে দিতিপ্রিয়া নাকি একেবারেই শাড়ি একেবারেই পরেন না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৮ ২০:০১
Share:

দিতিপ্রিয়া রায়। ছবি: দিতিপ্রিয়ার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

গা ভর্তি গয়না। আটপৌরে শাড়ি। মাথায় ঘোমটা। সিঁদুরের টিপে জ্বলজ্বলে মুখ। ঠিক এ ভাবেই অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে প্রতিদিন টিভির পর্দায় দেখেন দর্শক। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘রানি রাসমণি।’ কিন্তু সদ্য মাধ্যমিকের গণ্ডি পেরনো দিতিপ্রিয়াকে এই লুকে আগে দেখেছেন?

Advertisement

রানি রাসমণি’র জন্য প্রতিদিন দিতিপ্রিয়াকে শাড়ি পরতে হয় এ কথা ঠিক। কিন্তু ব্যক্তিজীবনে দিতিপ্রিয়া নাকি একেবারেই শাড়ি একেবারেই পরেন না। ক্লাস ইলেভেনের পড়ুয়া বরং ওয়েস্টার্ন আউটফিটে অনেক স্বচ্ছন্দ। সেই ক্যাজুয়াল লুকের ছবিই দিতিপ্রিয়া শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

দিতিপ্রিয়ার অভিনয় গত এক বছর ধরে দর্শকদের পছন্দের তালিকার শীর্ষে। যে ভাবে এত কম বয়সে পর্দায় পরিণত রানি রাসমণির চরিত্রে অভিনয় করছেন তিনি তা প্রশংসার দাবি রাখে বলে মনে করেন টলিউডের একটা বড় অংশ। সে কারণেই টিআরপির হিসেবেও প্রায় প্রতি সপ্তাহেই এই ধারাবাহিক থাকে প্রথম স্থানে। অভিনয়ের পাশাপাশি পাঠভবনে হিউম্যানিটিজ নিয়ে ক্লাস ইলেভেনে ভর্তি হয়েছেন অভিনেত্রী। ইতিহাস, সোশিওলজি, এডুকেশন এবং মিউজিক নিয়ে চলছে তাঁর এখনকার পড়াশোনা।

Advertisement

আরও পড়ুন, বয়স কত? ৩২! এখনও বিয়ে হয়নি?... জবাব দেবেন মনামী

(টলিউডের প্রেম, টলিউডের বক্ল অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা - বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন