Entertainment News

‘ব্যাঙ্কিং না থাকলে কী হবে? খুব ভয় লাগছে’

গত শনিবার থেকে টালিগঞ্জ স্টুডিও পাড়ায় ধর্মঘট চলছে। শুটিং বন্ধ। সোমবারেও অচলাবস্থা কাটেনি। ঠিক কী পরিস্থিতি? কলম ধরলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।এখন একটা চিন্তাই খুব বেশি করে হচ্ছে। ভয় লাগছে। ব্যাঙ্কিং। ব্যাঙ্কিং না থাকলে তো সিরিয়াল দেখানো মুশকিল হয়ে যাবে। আর আমরা যে শিডিউলে কাজ করি, তাতে তো খুব বেশি ব্যাঙ্কিং থাকে না।

Advertisement
শেষ আপডেট: ২০ অগস্ট ২০১৮ ১৯:৪৫
Share:

‘রানি রাসমণি’-র চরিত্রে দিতিপ্রিয়া।

সমস্যাটা অনেক দিন ধরেই চলছিল। কাজের সময় এবং ওভারটাইম পেমেন্ট নিয়ে। সেটা এখন অনেক বড় আকার ধারণ করেছে।

Advertisement

গত শনিবার থেকে আমাদের শুটিং বন্ধ। আজ তিন দিন হয়ে গেল শুটিং হয়নি। দর্শক হয়তো জানেন না, কতটা প্রেশারের মধ্যে আমরা কাজ করি। আমরা প্রত্যেকে। আর্টিস্ট, টেকনিশিয়ান প্রত্যেকে...।

এখন একটা চিন্তাই খুব বেশি করে হচ্ছে। ভয় লাগছে। ব্যাঙ্কিং। ব্যাঙ্কিং না থাকলে তো সিরিয়াল দেখানো মুশকিল হয়ে যাবে। আর আমরা যে শিডিউলে কাজ করি, তাতে তো খুব বেশি ব্যাঙ্কিং থাকে না। ফলে ধর্মঘট না উঠলে, শুটিং না শুরু হলে তো সিরিয়াল দেখানোই মুশকিল হয়ে যাবে। তাতে যে দর্শকেরা আমাদের এত ভালবাসেন তাঁদের খারাপ লাগবে।

Advertisement

আরও পড়ুন, শুটিং বন্ধ, ব্যাঙ্কিং রয়েছে কিনা জানি না, বলছেন মধুমিতা

তবে আমার মনে হয়, চ্যানেল বা হাউজ নিশ্চয়ই কোনও উপায় বের করবে। ব্যাঙ্কিং না থাকলেও যাতে সিরিয়াল চালানো যায়, সেটার ব্যবস্থা করবে। যেটাই হোক, আমি চাই তাড়াতাড়ি আবার শুটিং শুরু হোক। আর্টিস্ট, টেকনিশিয়ান, প্রোডিউসার— সকলে মিলে নিশ্চয়ই কোনও একটা সমাধান বের করবেন। এ আমার বিশ্বাস।

(টলিউডের প্রেম, টলিউডের বক্ল অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা - বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে। )

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন