Entertainment News

‘দীপিকার প্রাক্তন প্রেমিক’ পরিচয়ে আর পরিচিতি চান না ইনি...

আগামী ফেব্রুয়ারিতে বিয়ে করতে চলেছেন নিহার। কিন্তু বিয়ের খবরেও তিনি পরিচিত হচ্ছেন দীপিকার প্রাক্তন প্রেমিক হিসেবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৯ ১৩:২৯
Share:

নিহার এবং দীপিকা।— ফাইল চিত্র।

এক সময় তিনি ছিলেন দীপিকা পাড়ুকোনের প্রেমিক। কিন্তু সে প্রায় এক যুগ আগের কথা। তিনি নিহার পাণ্ড্য। এখন রণবীর সিংহের স্ত্রী দীপিকা। কিন্তু নিহার এখনও দীপিকার প্রাক্তন প্রেমিক বলেই পরিচিত। যা একেবারেই পছন্দ নয় তাঁর।

Advertisement

আগামী ফেব্রুয়ারিতে বিয়ে করতে চলেছেন নিহার। কিন্তু বিয়ের খবরেও তিনি পরিচিত হচ্ছেন দীপিকার প্রাক্তন প্রেমিক হিসেবে। আবার অভিনয়ে ডেবিউয়ের ক্ষেত্রেও তাঁর নামের আগে বিশেষণ হিসেবে ব্যবহার হয়েছে ‘দীপিকার প্রাক্তন প্রেমিক’। আর এতেই চটেছেন তিনি।

নিহারের কথায়, “দীপিকা সুখে সংসার করছে। ওর প্রতি কোনও খারাপ মনোভাব নেই আমার। আমি শুধু ভালটুকুই মনে রাখতে চাই। আমি ওকে শুভকামনা জানাব। আমি নিশ্চিত দীপিকাও তাই করবে। শুধু এটুকু অনুরোধ, আমাকে আর দীপিকার প্রাক্তন প্রেমিক বলে সম্বোধন করবেন না। আমার নিজস্ব একটা পরিচয় আছে।”

Advertisement

আরও পড়ুন, বিচ্ছেদ হয়ে গেল কৃষ্ণা ভিরাজ আর টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর

দীপিকা-নিহার বছর তিনেক লিভ-ইন রিলেশনে ছিলেন বলে শোনা যায়। তবে সে সব এখন অতীত। কঙ্গনা রানাওয়াতের ‘মণিকর্ণিকা’ ছবির মাধ্যমে ডেবিউ করতে চলেছেন নিহার। অন্যদিকে বিয়ের পর মেঘনা গুলজারের ছবির কাজে শুটিং ফ্লোরে ফিরেছেন দীপিকা।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন