Entertainment News

বিরাট নয়, অনুষ্কার ফার্স্ট ক্রাশ ছিলেন এই সেনা অফিসার!

সামনে এল অনুষ্কার পুরনো একটি সাক্ষাত্কার। যেখানে তিনি স্বীকার করেছিলেন, বিরাট নন, তাঁর ফার্স্ট ক্রাশ ছিলেন অন্য কেউ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৭ ১৬:৫৮
Share:

ইনিই সেই ব্যক্তি।

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। নিজের ভালবাসার মানুষকে বিয়ে করতে চলেছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। অন্তত ইন্ডাস্ট্রিতে তেমনই গুঞ্জন। এর মধ্যেই সামনে এল অনুষ্কার পুরনো একটি সাক্ষাত্কার। যেখানে তিনি স্বীকার করেছিলেন, বিরাট নন, তাঁর ফার্স্ট ক্রাশ ছিলেন অন্য কেউ।

Advertisement

সিফি ডট কমকে দেওয়া এক সাক্ষাত্কারে অনুষ্কা জানিয়েছিলেন, তাঁর ফার্স্ট ক্রাশ ছিলেন ভারতীয় সেনার মেজর গোপী সিংহ রাঠৌর। অনুষ্কা বলেছিলেন, ‘‘আমার রিয়েল লাইফ হিরো মেজর গোপী সিংহ রাঠৌর। সত্যিটা হল, ও ছিল আমার ফার্স্ট ক্রাশ। কিন্তু ও আর আমাদের মধ্যে নেই। জম্মু-কাশ্মীরে জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে ওঁর মৃত্যু হয়।’’

মেজর রাঠৌর দেহরাদূনে ইন্ডিয়ান মিলিটারি অ্যাকাডেমির ১৯৯২ ব্যাচের অফিসার ছিলেন। ‘সোর্ড অফ অনার’ সম্মান পেয়েছিলেন তিনি। প্রসঙ্গত অনুষ্কার বাবা অজয় কুমার শর্মাও ভারতীয় সেনা অফিসার ছিলেন। ১৬ গাঢ়ওয়াল রাইফেলের অফিসার ছিলেন গোপী। ২০০৫-এর ১০ নভেম্বর জঙ্গিদের গুলিতে প্রাণ হারান তিনি।

Advertisement

আরও পড়ুন, বিয়ের ভেন্যু জানালেন বিরাট! কিন্তু...

অনুষ্কার কথায়, ‘‘গোপী এমন একজন, যাঁর দিতে আমি তাকিয়ে থাকতাম। শুধু অফিসার হিসেবে ওঁর কৃতিত্বের জন্য নয়। ও মানুষ হিসেবেও আসাধারণ ছিল। মহিলারা একজন পুরুষের মধ্যে যা যা চান, গোপীর মধ্যে তার সব কিছুই ছিল।’’


মেজর গোপী সিংহ রাঠৌর।

বিরাট কোহালির সঙ্গে বিয়ের গুঞ্জনের মধ্যেই অনুষ্কার ফার্স্ট ক্রাশের কাহিনি আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন