anisha padukone

এক বলি নায়িকার সঙ্গে রক্তের সম্পর্ক এই তরুণীর

এই তরুণীকে চিনতে পারছেন? সম্প্রতি বিভিন্ন কারণে সংবাদের শিরোনামেও এসেছেন তিনি। বলিউডের এক তারকার সঙ্গে তাঁর গভীর সম্পর্ক রয়েছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৮ ১৫:৪৩
Share:
০১ ০৯

এই তরুণীকে চিনতে পারছেন? সম্প্রতি বিভিন্ন কারণে সংবাদের শিরোনামে এসেছেন তিনি। বলিউডের এক তারকার সঙ্গে তাঁর গভীর সম্পর্ক রয়েছে।

০২ ০৯

এই তরুণী ইনস্টাগ্রামেও রয়েছেন। প্রায়ই নানারকম পোস্টও করেন। বলিউডের ওই সেলেবের সঙ্গেও ছবি পোস্ট করতে দেখা গিয়েছে তাঁকে বহুবার।

Advertisement
০৩ ০৯

এই তরুণী একজন পেশাদার গল্ফার। ভারতের প্রথম দশ জন মহিলা গল্ফারের মধ্যে নাম রয়েছে আনিশার নাম। তিনি রাজ্য স্তরে বাস্কেটবল ও জাতীয় স্তরে ক্রিকেটও খেলেছেন। অত্যন্ত প্রতিভাময়ী এই তরুণী কিন্তু খুব একটা লাইমলাইটে আসতে চান না।

০৪ ০৯

বলিউডের এই সেলেবের সঙ্গে তারকার সম্পর্ক একেবারে জন্মসূত্রে, দেখুন তো চিনতে পারছেন কি?

০৫ ০৯

ইনি দীপিকা পাড়ুকোনের বোন আনিশা পাড়ুকোন। দীপিকার সবচেয়ে প্রিয় বন্ধু। সব সময়ের সঙ্গী। আর আনিশার কাছে দিদি দীপিকা আর ‘জিজু’ রণবীর একদম ‘রব নে বানা দি জোড়ি।’

০৬ ০৯

আনিশার বাবা প্রকাশ পাড়ুকোন ও মা উজ্জ্বলা পাড়ুকোন। দশ বছর বয়স থেকে খেলাধূলাকেই পেশা হিসাবে বেছে নিয়েছিলেন আনিশা।

০৭ ০৯

আনিশা দিদি দীপিকার সঙ্গে মানসিক অবসাদগ্রস্ততায় ভোগা রোগীদের নিয়ে কাজ করেন একটি সংস্থার অধীনে। টুইটার ও ইনস্টাগ্রামে তাঁর অসংখ্য ফলোয়ার।

০৮ ০৯

ব্যক্তিগত জীবনে আনিশার সবচেয়ে পছন্দ সাইনা নেহওয়ালকে। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে আনিশা গোপনীয়তা বজায় রাখতেই পছন্দ করেন।

০৯ ০৯

আনিশা পাড়ুকোনকে তাঁর দিদি দীপিকা নিজের সন্তানের মতো ভালবাসেন, এমনটাই বলেন আনিশা। দীপিকার চেয়ে যে পাঁচ বছরের ছোট বোন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement