Entertainment News

শাহরুখের ফোন নম্বর জানেন?

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ দর্শকের আগ্রহ চিরকালীন। শাহরুখও তার ব্যতিক্রম নন। সম্প্রতি এক সাক্ষাত্কারে শাহরুখ সিদ্ধান্ত নেন, তাঁকে নিয়ে গুগলে যে সব প্রশ্ন সবচেয়ে বেশি করেছেন দর্শক তার উত্তর দেবেন। সেখানেই আসে তাঁর ফোন নম্বরের প্রসঙ্গ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৭ ১৪:১৮
Share:

শাহরুখ খান।— ফাইল চিত্র।

প্রায় দু’দশক ধরে তিনি বলিউড শাসন করছেন। সাফল্যের শীর্ষে উঠেছেন, আবার ব্যর্থতাও দেখতে হয়েছে তাঁকে। তিনি শাহরুখ খান। সোশ্যাল মিডিয়ায় তুমুল অ্যাকটিভ এই তারকা বহু ব্যক্তিগত ছবি শেয়ার করেন প্রায়শই। তা বলে ফোন নম্বর? হ্যাঁ, এ বার সেটাও শেয়ার করলেন কিঙ্গ খান।

Advertisement

আরও পড়ুন, হোয়াটস্‌অ্যাপে সবচেয়ে বিরক্তিকর কে? শেয়ার করলেন রণবীর

তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ দর্শকের আগ্রহ চিরকালীন। শাহরুখও তার ব্যতিক্রম নন। সম্প্রতি এক সাক্ষাত্কারে শাহরুখ সিদ্ধান্ত নেন, তাঁকে নিয়ে গুগলে যে সব প্রশ্ন সবচেয়ে বেশি করেছেন দর্শক তার উত্তর দেবেন। সেখানেই আসে তাঁর ফোন নম্বরের প্রসঙ্গ। দর্শক বহুবার গুগলে শাহরুখ খানের ফোন নম্বর জানতে চেয়েছেন জেনে তিনি বলেন, ‘‘আমার ফোন নম্বর ৫৫৫৯৯৬০৩২১। মাঝরাতের পর যখন খুশি ফোন করবেন। আমি ফোন ধরব। অথবা আমাকে মেসেজ করতে পারেন। আমি ইমোজি দিয়ে উত্তর দেব।”

Advertisement

দর্শক জানতে উত্সাহী শাহরুখের শরীরে কি ট্যাটু রয়েছে? নায়ক বলেন, ‘‘এমনিতে ট্যাটু নেই। কিন্তু আমার আগামী ছবি ‘যব হ্যারি মেট সেজল’-এর জন্য ডান কাঁধে আর বুকে ট্যাটু করিয়েছি। এমনিতে ট্যাটু করাতে ভয় লাগে আমার।’’

আরও পড়ুন, নভ্যার সঙ্গে থাকা সেই ‘রহস্যময়’ পুরুষের পরিচয় সামনে এল!

শাহরুখের কি প্রাইভেট জেট রয়েছে? হ্যাঁ, এই তথ্যও জানতে চান দর্শক। শাহরুখের কথায়, ‘‘এখনও নেই। তবে এটার ওপর আমি কাজ করছি। শুধু একটা এক হাজার কোটি টাকা ফিল্মের জন্য অপেক্ষা করছি। হাতে পেলেই আমি প্রাইভেট জেট কিনে ফেলব।’’

কোনও রাখঢাক না করেই সব প্রশ্নের স্পষ্ট উত্তর দিয়েছেন শাহরুখ। তবে ফোন নম্বরটা সঠিক তো? অপেক্ষা করছেন কেন? এখনই ডায়েল করুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন