Deepika Padukone

সত্যিই কি বিয়ে করছেন দীপিকা-রণবীর, কবে জানেন?

দীপিকা-রণবীরের বিয়ের তারিখ জেনে নিন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ জুন ২০১৮ ০০:০৫
Share:

একটি ছবির দৃশ্যে বলিউডের ‘হট কাপল’। ফাইল চিত্র।

সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংহ। টিনসেল টাউনে গুঞ্জন এখন এমনটাই। দুই পরিবারের মধ্যে নাকি পাকা কথাও হয়ে গিয়েছে।

Advertisement

কখনও শোনা যাচ্ছিল রণবীরের জীবনে নতুন নারী এসেছেন, কখনও আবার শোনা যাচ্ছিল দীপিকা আর সম্পর্ক টানতে চাইছেন না। কিন্তু এ সব কিছুকেই তাঁরা তোয়াক্কা করেননি। চুটিয়ে প্রেম করেছেন। এ বার সেরে ফেলতে চাইছেন বিয়েটাও।

‘রাম-লীলা’ ফিল্মে অভিনয় করতে গিয়েই নাকি প্রেম ঘন হয়ে উঠেছিল দীপিকা-রণবীরের। একসঙ্গে ঘুরে বেড়ানোর পাশাপাশি পার্টিতেও ঘন ঘন দেখা গিয়েছিল তাঁদের।

Advertisement

আরও পড়ুন: মুভি রিভিউ: মন কেমনের মন্তাজ আহা রে মন

‘ভোগ’ ম্যাগাজিনের ‘হট ফটোশুট’ হোক কিংবা ইনস্টাগ্রামে পরস্পরের ছবিতে মন্তব্য— তাদের সম্পর্ক শিরোনামে এসেছে বার বার। এ বার জোর খবর, জলদিই নাকি বিয়ে করতে চলেছেন বলিউডের এই হট কাপ্‌ল!

আরও পড়ুন: ‘উমা’য় প্রাপ্তি অনেক, অপ্রাপ্তির তালিকাও কম নয়

সাংবাদিকদের মুখোমুখি হলেও বিয়ে নিয়ে মুখ খোলেননি কেউ। ফাইল চিত্র।

রণবীর কপূরের সঙ্গে দীপিকা পাড়ুকোনের বিয়ে যে ঠিক হয়ে গিয়েছে, সেটা পরিবারের অনেকেও নাকি জানেন। পরিবারের লোকজনের সঙ্গে বিয়ের জন্য নাকি শপিংও সেরে ফেলেছেন অভিনেত্রী। দু’জনের ফ্ল্যাটও নাকি ‘রেডি’ হচ্ছে।

মা-বাবার সঙ্গে যে অ্যাপার্টমেন্টে ‘পদ্মাবত’-এর খিলজি থুড়ি রণবীর থাকেন, সেই অ্যাপার্টমেন্টেরই দু’টি ফ্লোর নাকি হবু স্ত্রী দীপিকার জন্য সাজানো হচ্ছে। সেটা নাকি কিনে নিয়েছেন রণবীর নিজেই। আর তার পরই দীপিকার মনমতো করে তার ভোলবদল চলছে।

বলিউডে এখন বিয়ের মরসুম চলছে। সম্প্রতি বিয়ে করলেন সোনম কপূর। এ বার পালা দীপিকা-রণবীরের। তা হলে, ‘সেভ দ্য ডেট’। ১০ নভেম্বর! সে দিনই নাকি বিয়ে করছেন দীপিকা-রণবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন