Similarities between Chris Gayle & Sunny Leone

সানি লিওন আর ক্রিস গেলের মধ্যে মিল কোথায় জানেন?

সম্প্রতি গেল নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে ‘রইস’ ছবির বিখ্যাত আইটেম সং ‘লায়লা’র তালে নেচেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ জুলাই ২০১৭ ১৯:১৭
Share:

হেডলাইনটা ঠিকই পড়ছেন। দুই জগতের দুই তারকা। একজন সেলুলয়েডে বাজিমাত্ করেন, আর অন্য জন ক্রিকেট মাঠে দাপিয়ে বেড়ান। তাঁরা হলেন সানি লিওন ও ক্রিস গেল। এই দুই তারকার মধ্যে একটা অদ্ভুত মিল রয়েছে। সেটাই এতদিনে প্রকাশ্যে এল।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ওপেনারের ব্যক্তিগত জীবনও বর্ণময়। টিম জিতলে তার সেলিব্রেশনে মাঠে বা মাঠের বাইরে বহুবার নাচের ছন্দে দেখা গিয়েছে গেলকে। পার্টিতেও তাঁর একই মেজাজ। এ বার সেই নাচ দিয়েই হয়তো কোথাও সানি লিওনের সঙ্গে নিজেকে মেলালেন তিনি। সোশ্যাল ওয়ার্ল্ডও তাঁদের মধ্যে মিল খুঁজে পেল।

আরও পড়ুন, ভালবাসার মানুষের সঙ্গে ছুটির মুহূর্তের সেলফি শেয়ার করলেন বিরাট

Advertisement

সম্প্রতি গেল নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে ‘রইস’ ছবির বিখ্যাত আইটেম সং ‘লায়লা’র তালে নেচেছেন তিনি। পাশাপাশি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তাঁর অনুরাগীদের জন্যও। ‘ক্রিস গেল ডান্স চ্যালেঞ্জ’ দিয়ে তিনি লিখেছেন, যিনি সবচেয়ে ভাল পারফর্ম করবেন তাঁকে পাঁচ হাজার টাকা মার্কিন ডলার পুরস্কারও দেবেন তিনি। আগামী ২৪ জুলাই নাকি জয়ীর নাম ঘোষণা হবে।

গেইলের এই ভিডিও সানি লিওন দেখেছেন কিনা জানা যায়নি। তবে আপনি গেলের চ্যালেঞ্জ নিতে তৈরি তো? ( ) ' 🕺🏾 😊 ' ' ' ! 🕺🏾 👑

( ) ' 🕺🏾 😊 ' ' ' ! 🕺🏾

👑

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন