বার্থডে স্পেশাল চুমু! কাকে খেলেন সানি?

‘কে বলেছে আমি ক্যামেরার সামনে চুমু খাব না? এই তো দেখুন, চুমু খাচ্ছি, আর সেটা অন ক্যামেরা।’ জন্মদিনে এই বিস্ফোরক মন্তব্য করলেন সানি লিওন। কিন্তু কাকে এত প্যাশন নিয়ে চুমু খাচ্ছেন নায়িকা?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ মে ২০১৬ ১২:১১
Share:

‘কে বলেছে আমি ক্যামেরার সামনে চুমু খাব না? এই তো দেখুন, চুমু খাচ্ছি, আর সেটা অন ক্যামেরা।’

Advertisement

জন্মদিনে এই বিস্ফোরক মন্তব্য করলেন সানি লিওন। কিন্তু কাকে এত প্যাশন নিয়ে চুমু খাচ্ছেন নায়িকা?

ভাল করে দেখুন। চিনতে পারবেন।

Advertisement

আরে! এ তো ড্যানিয়েল ওয়েবার। সানি লিওনের স্বামী। আর জন্মদিনে যে সানি ড্যানিয়েলের থেকে একটা বার্থ-ডে স্পেশাল চুমু পাবেন, তাতে আর অবাক হওয়ার আছেটা কী?

আসলে দিন কয়েক আগেই সানি বলেছিলেন, যে অন স্ক্রিনে তিনি নাকি আর চুমুই খাবেন না! সানিকে শেষ বার পর্দায় কিস করতে দেখা গিয়েছে ‘রাগিনী এমএমএস ২’-তে। এরপর ‘এক পহেলি লীলা’, ‘কুছ কুছ লোচা হ্যায়’, ‘মস্তিজাদে’ বা ‘ওয়ান নাইট স্ট্যান্ড’-এ ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করলেও পর্দায় লিপ-লক করতে দেখা যায়নি প্রাক্তন এই পর্ন স্টারকে। শুধু তাই নয়, এর পর থেকে আর কোনও ছবিতেই নায়ককে রোম্যান্টিক-হট ‘স্মুচ’ করবেন না সানি।

আরও দেখুন, সানি লিওন সম্পর্কে যে ১০টি কথা অনেকেই জানেন না

সানির এই সিদ্ধান্তে মাথায় হাত পরিচালকদের। কিন্তু তিনি সিদ্ধান্তে অনড়। আর নায়িকা না চাইলে কিছুই করার নেই। তাঁর ভক্তদের আপাতত সন্তুষ্ট থাকতে হবে অল্পতেই। নিজের সেই বক্তব্যকে নিয়েই জন্মদিনে মজা করেছেন সানি। ড্যানিয়েলের সঙ্গে তাঁর লিপলকের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নিজেই।


ড্যানিয়েলের সঙ্গে সানি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন