Entertainment News

‘বাহুবলী ২’-এর পোস্টারে এই ভুলটা চোখে পড়েছে কি?

সদ্য মুক্তি পেয়েছে ‘বাহুবলী ২’-এর পোস্টার। প্রথম ছবির মতই সিক্যুয়েল নিয়েও যে দর্শকদের মধ্যে উন্মাদনা ছড়াবে তা অজানা নয়। কিন্তু প্রথম পোস্টারেই নাকি একটি বড় ভুল করে বসেছে টিম ‘বাহুবলী ২’! বলি মহলের একাট বড় অংশ অন্তত তেমনটাই মনে করছে। প্রথম দেখায় অনেকেই হয়তো তা বুঝতে পারেননি। আপনি কি ধরতে পেরেছিলেন?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০১৭ ১৩:৩০
Share:

এই সেই পোস্টার। ছবি: টুইটারের সৌজন্যে।

সদ্য মুক্তি পেয়েছে ‘বাহুবলী ২’-এর পোস্টার। প্রথম ছবির মতই সিক্যুয়েল নিয়েও যে দর্শকদের মধ্যে উন্মাদনা ছড়াবে তা অজানা নয়। কিন্তু প্রথম পোস্টারেই নাকি একটি বড় ভুল করে বসেছে টিম ‘বাহুবলী ২’! বলি মহলের একাট বড় অংশ অন্তত তেমনটাই মনে করছে। প্রথম দেখায় অনেকেই হয়তো তা বুঝতে পারেননি। আপনি কি ধরতে পেরেছিলেন? যদি উত্তরটা হ্যাঁ হয়, তা হলে মিলিয়ে নিন আপনার অনুমান সত্যি কি না। আর ভুলটা ধরতে না পারলে দেখুন তো এ বার চোখে পড়ছে কি না।

Advertisement

আরও পড়ুন, ‘বাহুবলী ২’-এর গল্প ফাঁস?

পোস্টারে দেখা গিয়েছে প্রভাস ও অনুষ্কা শেট্টিকে। দু’জনেই ধনুক থেকে তির ছুড়ছেন। অনুষ্কার পিছনে দাঁড়িয়েছেন প্রভাস। ভাল করে লক্ষ্য করলে দেখবেন, প্রভাসের হাতের তির অনুষ্কার তিরের ওপর উঠে গিয়েছে। অর্থাত্ প্রভাস তির ছুঁড়ছেন অনুষ্কার সাদা ধনুক থেকে। নিজের হাতে ধরা ধনুক থেকে নয়!

Advertisement

এই ভুলটার কথাই বলা হচ্ছে।

এই ভুল নজরে আসার পরই এ নিয়ে চর্চা শুরু হয়েছে বিনোদন মহলে। তবে এর বিরুদ্ধ মতও শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রিতে। অনেকে বলছেন, হয়তো ইচ্ছে করেই এই পোস্টার তৈরি করেছে ‘বাহুবলী ২’ টিম। যদিও তাদের তরফে এ নিয়ে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন