Entertainment News

কৃষ্ণের সাজে ইনি এক অভিনেতা, চিনতে পারছেন?

এঁকে আপনি চেনেন। অন্তত বেশিরভাগ দর্শকই এঁকে চেনেন। আপনি বুঝতে পারছেন, ইনি কে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৭ ১৬:৪৬
Share:

গেস করুন তো, ইনি কে? ছবি: টুইটারের সৌজন্যে।

অবাক হয়ে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে শিশুটি। গা ভর্তি গয়না। মাথায় ময়ূরের পালক। এ যে ছোট্ট কৃষ্ণ!

Advertisement

ঠিক ধরেছেন। কৃষ্ণর সাজে সাজানো হয়েছে শিশুটিকে। কিন্তু এঁকে আপনি চেনেন। অন্তত বেশিরভাগ দর্শকই এঁকে চেনেন। আপনি বুঝতে পারছেন, ইনি কে?

আরও পড়ুন, আর একবার বিয়ে করতে চান বিপাশা

Advertisement

আপনাকে একটা ক্লু দেওয়া যাক। ইনি এক অভিনেতা। বাংলা ইন্ডাস্ট্রিতে কোটি কোটি টাকা লগ্নি হয় তাঁকে ঘিরে। শুধু টলিউড নয়, বলিউডেও কাজ করেছেন ইনি। দীর্ঘ কেরিয়ারে বহু বক্স অফিস হিট দিয়েছেন। বার বার নিজেকে অভিনেতা হিসেবে প্রমাণ করেছেন। বুঝতে পারলেন ইনি কে?

আরও পড়ুন, শাহরুখের সঙ্গে সম্পর্ক বদলেছে! কী বললেন কাজল?

ইনি প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। ছোটবেলায় কৃষ্ণের সাজে অভিনেতা। নিজের এই ছবিটি সোমবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সকলকে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানিয়েছেন নায়ক। প্রসেজনজিত্‌কে এই সাজে দেখে অবাক হয়েছেন অনুরাগীরা। নিজের ছোটবেলার এক সুমধুর স্মৃতির সাথে সকল কে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানালাম |🙂🙏

ইনি প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। ছোটবেলায় কৃষ্ণের সাজে অভিনেতা। নিজের এই ছবিটি সোমবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সকলকে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানিয়েছেন নায়ক। প্রসেজনজিত্‌কে এই সাজে দেখে অবাক হয়েছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন