Bollywood

চিনতে পারছেন ছবির এই ভদ্রলোককে!

অভিনয় ছাড়াও একাধিক বলিউড ছবিতে প্রযোজনাও করেছেন এই সেলিব্রিটি। খুব সম্প্রতি অভিনেতা ইমরান হাসমির বান্দ্রার বাড়িতে গিয়েছিলেন তিনি। সেখানেই ধরা পড়েছে এই ছবি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৭ ১৭:২৫
Share:

চিনতে পারছেন এই ভদ্রলোককে!

ছবির ভদ্রলোককে চিনতে পারছেন? ভাল করে দেখুন, ইনি কিন্তু সেলিব্রিটি। ২০০০ সালে একটি সুপারহিট ছবির মাধ্যমে অভিনেতা হিসেবে বলিউডে আত্মপ্রকাশ ঘটে তাঁর। এই ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করলেও বলিউডের একাধিক ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। অভিনয় ছাড়াও একাধিক বলিউড ছবিতে প্রযোজনাও করেছেন এই সেলিব্রিটি।

Advertisement

কী চিনতে পারলেন এ বার? পারলেন না! ইনি বলিউডের এক প্রবাদপ্রতিম চিত্রপরিচালক, প্রযোজকের ছেলে। বলিউডের কিছু ছবিতে সহ-পরিচালক হিসেবেও কাজ করেছেন তিনি। আর একটা ক্লু দিলে হয়তো এঁকে চিনতে আর কোনও সমস্যাই হবে না। এঁর সঙ্গে অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের পারিবারিক সম্পর্ক রয়েছে। এ বার ছবির সঙ্গে তেমন একটা মিল খুঁজে না পেলেও মনে একটা নাম হয়তো ঘোরাফেরা করছে, তাই না! হ্যাঁ, ছবির ভদ্রলোক বলিউডের বিখ্যাত চিত্রপরিচালক, প্রযোজক যশ চোপড়ার ছেলে উদয় চোপড়া।

আরও পড়ুন:
চিনতে পারছেন এই ছবির অভিনেতাদের?

Advertisement

জানেন ‘জাদু’র চরিত্রে কে অভিনয় করেছিলেন?

২০১৩-তে ‘ধুম ৩’ ছবিতে শেষ বার তাঁকে অভিনেতা হিসেবে যে লুক-এ দেখা গিয়েছিল এ ছবির সঙ্গে তার কোনও মিলই নেই। খুব সম্প্রতি অভিনেতা ইমরান হাসমির বান্দ্রার বাড়িতে গিয়েছিলেন উদয়। সেখানেই ধরা পড়েছে তাঁর এই নতুন চেহারা। উদয়ের এই ছবি সামনে আসতেই রীতিমতো হইচই শুরু হয়ে গিয়েছে নেট দুনিয়ায়। কারণ, বরাবর পেশিবহুল সুঠাম চেহারায় তাঁকে দেখতে অভ্যস্থ বলিউডের দর্শক। তাই তাঁর নতুন এই গোলগাল লুক রীতিমতো চমকে দিয়েছে সকলকে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন