Entertainment News

‘দিদি নম্বর ওয়ান’-এর জন্মদিন, আপনি উইশ করবেন?

গত কয়েক বছর ধরে রচনা ‘দিদি নম্বর ওয়ান’। টিভির এই জনপ্রিয় নন ফিকশন শো উপস্থাপনা করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। বহু প্রতিযোগী স্বীকার করেছেন, শুধুমাত্র রচনার জন্যই তাঁরা ওই শো-এ অংশগ্রহণ করেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ অক্টোবর ২০১৮ ১৪:৪৩
Share:

রচনা বন্দ্যোপাধ্যায়। ছবি: রচনার ইনস্টাগ্রাম পেজ থেকে সংগৃহীত।

নায়িকাদের বয়স জিজ্ঞেস করতে নেই। তবুও আজ আরও এক বছর বয়স বেড়ে গেল রচনা বন্দ্যোপাধ্যায়ের। কারণ আজ রচনার জন্মদিন। কিন্তু বয়স যে নিতান্ত একটা সংখ্যামাত্র তা বার বার প্রমাণ করেছেন রচনা।

Advertisement

গত কয়েক বছর ধরে রচনা ‘দিদি নম্বর ওয়ান’। টিভির এই জনপ্রিয় নন ফিকশন শো উপস্থাপনা করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। বহু প্রতিযোগী স্বীকার করেছেন, শুধুমাত্র রচনার জন্যই তাঁরা ওই শো-এ অংশগ্রহণ করেন। সিনেমায় ইদানীং অভিনয় করছেন না রচনা। টিভি শোয়ের শুটিং নিয়েই প্রবল ব্যস্ত তিনি।

বাংলা, হিন্দি, ওড়িয়া, তেলুগু— ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করেছেন রচনা। বক্স অফিসে হিট হয়েছে তাঁর বহু কর্মাশিয়াল ছবি। কিন্তু আপাতত ফোকাসে টেলিভিশন। ভাল চিত্রনাট্যের অফার পেলে ফের সিনেমায় অভিনয় করবেন বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন, পোশাক খুলে নাচতে বলেছিলেন ডিরেক্টর, ফের তনুশ্রীর বোমা

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন