Ishita Dutta

সহ-অভিনেতাকে বিয়ে, মা হতে চলেছেন ‘দৃশ্যম’ খ্যাত বাঙালি অভিনেত্রী

২০২২ সালে ‘দৃশ্যম’ ছবির দ্বিতীয় পর্ব মুক্তির পর থেকে ফের চর্চায় অভিনেত্রী ঈশিতা দত্ত। সন্তানসম্ভবা অজয়ের রিল লাইফ কন্যা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ২০:৫৮
Share:

সন্তানসম্ভবা ‘দৃশ্যম’ খ্যাত অভিনেত্রী ঈশিতা দত্ত। ছবি: সংগৃহীত।

নভেম্বরেই মুক্তি পেয়েছে ‘দৃশ্যম’ ছবির দ্বিতীয় পর্ব। এই ছবিতে অজয় দেবগনের মেয়ের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন ঈশিতা দত্ত। অভিনয় প্রশংসিত হলেও বলিপাড়ার গ্ল্যামারের চাকচিক্য থেকে বরাবরই দূরত্ব বজায় রেখেছেন তুনশ্রী দত্তের বোন অভিনেত্রী ঈশিতা দত্ত। বিমানবন্দরে আলোকচিত্রীদের ক্যামেররায় স্পষ্ট ঈশিতার স্ফীতোদর। যদিও বছর দুয়েক আগেও অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়ায়। সেই সময়ে নাকচ করে দেন সেই জল্পনা। অভিনেত্রীর মা হওয়ার খবরে শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছেন তাঁর অনুরাগীরা।

Advertisement

২০১৬ সালে ‘রিস্তো কা সৌদাগর-বাজ়িগর’ নামের একটি হিন্দি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন ঈশিতা। এই ধারাবাহিক তাঁর জীবনের মোড় বদলে দেয়। এই ধারাবাহিকে অভিনয় সূত্রেই বৎসল শেঠের সঙ্গে আলাপ হয়। অল্প সময়ের মধ্যে ঈশিতা প্রেমে পড়েন ‘টারজান: দ্য ওয়ান্ডর কার’ খ্যাত বৎসলের। তার পর ২০১৭ সালে মুম্বইয়ে জুহুর ইস্কনের মন্দিরে চারহাত এক করেন ঈশিতা-বৎসল। তাঁদের বিয়েতে বলিপাড়ার গুটিকতক তারকা উপস্থিত থাকলেও অনুপস্থিত ছিলেন ঈশিতার নিজের দিদি তনুশ্রীই।

বেশ অনেক বছর ধরেই হিন্দি সিনেমায় কাজ করছেন ঈশিতা। তবে ২০১৫ সালে ‘দৃশ্যম’ ছবির প্রথম পর্ব ঈশিতার জীবনে মোড় ঘুরিয়ে দেয়। অজয় দেবগন, তব্বুর মতো তারকাদের সঙ্গে অভিনয় করার সুযোগ পান তিনি। ২০২২ সালে ‘দৃশ্যম’ ছবির দ্বিতীয় পর্ব মুক্তির পর আবার নতুন করে চর্চায় আসেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন