Shahid kapoor

‘আমি শাহিদের স্ত্রী’, কোন তারকা-কন্যার প্রেমে অতিষ্ঠ অভিনেতা? জল গড়ায় থানা-পুলিশ পর্যন্ত

শাহিদের প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন আরও এক বলিতারকার কন্যা, অবস্থা এমন যে পুলিশ দ্বারস্থ হতে হয় অভিনেতাকে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৯:৪৩
Share:

শাহিদের প্রেমে হাবুডুবু বলিতারকার কন্যার, পুলিশে ছুটলেন অভিনেতা। — ফাইল চিত্র।

শাহিদ কপূর আর মীরা রাজপুত বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি। দু’জনের দাম্পত্য সম্পর্কের বয়স ৮ বছর। তাঁদের সম্পর্কের রসায়নে মুগ্ধ অনুরাগীরা। ব্যক্তিগত পরিসরে যত সমস্যাই থাক না কেন, তা চার দেওয়ালের বাইরে বেরোতে দেন না দু’জনের কেউই। প্রকাশ্যে ভালবাসা উদ্‌যাপন করেন তাঁরা। তবে শাহিদের মহিলা অনুরাগীর সংখ্যাও যে কম নয়! বিয়ের আগে শাহিদের জীবনে প্রেম কম আসেনি। এমন এক জন ‘চকোলেট বয়’ নায়কের প্রেমে নায়িকারা মজবেন, তাতে তো কোনও ভুল নেই। তবে শাহিদের প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন আরও এক বলিতারকার কন্যা। পরিস্থিতি এতটাই বাড়াবাড়ি পর্যায়ে যায় যে পুলিশের দ্বারস্থ হন অভিনেতা।

Advertisement

প্রয়াত অভিনেতা রাজকুমারের মেয়ে বাস্তবিকতা পণ্ডিত। সালটা ২০১২ নৃত্যগুরু সিয়ামক ডাবুর নাচের ক্লাসে শাহিদের সঙ্গে প্রথম দেখা। আর সেখানেই অভিনেতার প্রেমে পড়ে যান রাজকুমারের মেয়ে। যদিও গোটাটাই ছিল বাস্তবিকতার তরফে, শাহিদের তরফে কোনও দিনই অনুভূতি ছিল না। কিন্তু মানতে নারাজ বাস্তবিকতা।

শাহিদ কপূরের স্ত্রী দাবি করে বসেন প্রয়াত অভিনেতা রাজ কুুমারের মেয়ে বাস্তবিকতা পণ্ডিত। ছবি: টুইটার।

শাহিদ পিছু নিতে শুরু করেন। শাহিদ যখন শুটিং করতেন তখন গাড়ির বনেটের উপর বসে থাকতেন। এমনকি, অভিনেতার বাড়ির পাশে ফ্ল্যাটও কিনে ফেলেন রাজকুমারের কন্যা। প্রেমে পাগল বাস্তবিকতা নিজেকে শাহিদের স্ত্রী বলে পরিচয় দিতে শুরু করেন। সেই সময় বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন শাহিদ। যদিও ধামাচাপা পড়ে যায় সেই ঘটনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন