শেষ থেকে শুরু

Advertisement
শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৯ ২৩:১১
Share:

ক্লাইম্যাক্স দৃশ্যটা পুরোটাই ফেলে দিতে হল ‘জবরিয়া জোড়ি’র পরিচালক প্রশান্ত সিংহকে। কারণ প্রযোজক একতা কপূরের মনে হয়েছে, ক্লাইম্যাক্স দৃশ্যটি খুব দুর্বল। তাই শেষের অংশ ফের শুটের নির্দেশ দেন তিনি। ছবির মুখ্য চরিত্রে সিদ্ধার্থ মলহোত্র এবং পরিণীতি চোপড়া। প্রযোজকের নির্দেশ মতো মুম্বইয়ের এক স্টুডিয়োতে সেট তৈরি করে ফের ক্লাইম্যাক্স শুট করেন পরিচালক।

Advertisement

বার কয়েক ‘জবরিয়া জোড়ি’র মুক্তির দিন বদলেছে। প্রথমে মে মাসে রিলিজ় করার কথা ছিল। সেখান থেকে বদলে ১২ জুলাই হয়। হৃতিক রোশনের ‘সুপার থার্টি’র জন্য সেই দিনও বদলে যায়। তা নিয়ে আসা হয় ২ অগস্টে। সে দিন সোনাক্ষী সিংহর ছবি রিলিজ় করছে। তাই সিদ্ধার্থ-পরিণীতির ছবি পিছিয়ে ৯ অগস্ট করা হয়েছে। ডিস্ট্রিবিউটাররা ‘জাবরিয়া জোড়ি’ পিছিয়ে দিতে বলেছেন, কারণ কঙ্গনার ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ বক্স অফিসে ভাল ব্যবসা করছে।

সূত্রের খবর, ‘জাবরিয়া জোড়ি’র ট্রেলার রিলিজ়ের পরে ক্লাইম্যাক্স রি-শুট করা হয়। সিদ্ধার্থ ঘনিষ্ঠ মহলে অভিযোগ করেছিলেন, একতা তাঁর ছবির প্রচারে গুরুত্ব দিচ্ছেন না। প্রযোজকের সব মনোযোগ কেড়ে নিয়েছে কঙ্গনার ছবি। একতা রি-শুটের নির্দেশ দেওয়ার পরে সিদ্ধার্থ কী বলছেন তা অবশ্য জানা যায়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন