Ekta Kapoor

Ekta Kapoor: করোনা আক্রান্ত একতা কপূর, নিজেই বিবৃতি দিলেন জিতেন্দ্র-কন্যা

কোভিড আক্রান্ত হওয়ার কথা প্রকাশ্যে আসতেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন শ্বেতা তিওয়ারি, হীনা খান, মৌনী রায় এবং বিক্রান্ত মাসির মতো তারকারা। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২২ ১৫:০৩
Share:

কোভিড আক্রান্ত একতা।

কোভিড আক্রান্ত পরিচালক-প্রযোজক একতা কপূর। বিবৃতির মাধ্যমে করোনার কবলে পড়ার কথা নিজেই সকলকে জানিয়েছেন তিনি।

জিতেন্দ্র-কন্যা লিখেছেন, ‘সব ধরনের সাবধানতা অবলম্বন করেও আমি কোভিড পজিটিভ। আমি ঠিক আছি। যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা দয়া করে করোনা পরীক্ষা করান।’

জানা গিয়েছে, আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন একতা। সব ধরনের বিধিনিষেধ মেনে চলছেন তিনি। একতার কোভিড আক্রান্ত হওয়ার কথা প্রকাশ্যে আসতেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন শ্বেতা তিওয়ারি, হীনা খান, মৌনী রায় এবং বিক্রান্ত মেসির মতো তারকারা।

Advertisement

বলিউডে ফের বাড়ছে কোভিড আতঙ্ক। গত বৃহস্পতিবার নোরা ফতেহির আক্রান্ত হওয়ার কথা প্রকাশ্যে আসে। সোমবার সকালেই জন আব্রাহাম জানান, টিকা নেওয়ার পরেও সস্ত্রীক আক্রান্ত তিনি। দিন কয়েক আগেই করিনা কপূর খানের শরীরেও বাসা বেঁধেছিল এই মারণভাইরাস। আপাতত সুস্থ তিনি। এ ছাড়াও করোনা আক্রান্তদের তালিকায় রয়েছেন অর্জুন কপূর, অংশুলা কপূর এবং রিয়া কপূরদের মতো তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন