Emraan Hashmi

করোনা টিকা নিয়ে আশাবাদী ইমরান, মানুষকে সাবধানে থাকার বার্তা অভিনেতার

মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে ইমরান জানিয়েছেন, এ বার থেকে ১৮ বছর হলে প্রত্যেকে টিকা পাবেন শুনে কিছুটা স্বস্তি পেয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২১ ১৮:১৪
Share:

ইমরান হাশমিঃ।

আগামী ১ মে থেকে ১৮ বছর বয়স হলেই নেওয়া যাবে কোভিড টিকা। গত সোমবার কেন্দ্রের এই ঘোষণায় আশার আলো দেখতে পাচ্ছেন অভিনেতা ইমরান হাশমি।

মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে ইমরান জানিয়েছেন, এ বার থেকে ১৮ বছর হলে প্রত্যেকে টিকা পাবেন শুনে কিছুটা স্বস্তি পেয়েছেন তিনি। আশা করছেন, এই পদক্ষেপের সঙ্গেই পরিস্থিতি ধীরে ধীরে ঠিক হবে। তাঁর কথায়, “বাণিজ্যের হাল ফিরবে আবার এবং এই অতিমারি কাটিয়ে অন্য দিকে যাব আমরা”। তবে এই মুহূর্তে মানুষকে সতর্ক থাকার বার্তা দিয়েছেন অভিনেতা। পরিচ্ছন্নতা বজায় রেখে সব ধরনের সাবধানতা মেনে চলার অনুরোধ জানিয়েছেন ইমরান।

অভিনেতার নিজের বাড়িতেও রয়েছেন বয়স্ক মানুষ এবং তাঁর ছেলে আয়ান। ২০১৪ সালে কিডনির বিরল ক্যানসারে আক্রান্ত হয়েছিল ইমরান-পুত্র। দীর্ঘ ৫ বছরের লড়াইয়ের পর এই মারণরোগ থেকে মুক্ত সে। অতিমারি নিয়ে তাই বরাবরই সাবধানী ইমরান।

করোনা অতিমারির কারণে ইমরানের ছবি ‘চেহরে’-র মুক্তি আরও এক বার স্থগিত রাখা হয়েছে। সঞ্জয় গুপ্তর ‘মুম্বই সাগা’ ছবিতেও দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন