তামাশা শেষ! ফের কাছাকাছি রণবীর-ক্যাটরিনা

প্রেম ভাঙছে? কে বলেছে? সব জল্পনা স্ট্রেট ব্যাটে এক্কেবারে বাউন্ডারির বাইরে পাঠিয়ে দিলেন রণবীর-ক্যাটরিনা ডুও। শশী কপূরের বাড়িতে ক্রিসমাস ব্রাঞ্চে গার্লফ্রেন্ড ক্যাটরিনার হাত ধরে এসে রণবীর বুঝিয়ে দিলেন তাদের অফস্ক্রিন রসায়ন এখনও একই রকম জমজমাট।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৫ ১৩:৩৪
Share:

প্রেম ভাঙছে? কে বলেছে? সব জল্পনা স্ট্রেট ব্যাটে এক্কেবারে বাউন্ডারির বাইরে পাঠিয়ে দিলেন রণবীর-ক্যাটরিনা ডুও। শশী কপূরের বাড়িতে ক্রিসমাস ব্রাঞ্চে গার্লফ্রেন্ড ক্যাটরিনার হাত ধরে এসে রণবীর বুঝিয়ে দিলেন তাদের অফস্ক্রিন রসায়ন এখনও একই রকম জমজমাট। দু’জনের হাবভাব, মুখে মিষ্টি মিষ্টি হাসি, চাহনি বিনিময়েই পরিস্কার, প্রেমের এখন মধুমাস।

Advertisement

এই ক্রিসমাস ব্রাঞ্চ আসলে কপূর ফ্যামিলির বাত্সরিক গেট টুগেদার। পরিবারের সদস্যরাই শুধু এই পার্টির অংশ হতে পারেন। এই পার্টিতে ক্যাটের আগমন বুঝিয়ে দিল তিনি এখন কপূরদের কোর ফ্যামিলির অংশ।

জল্পনাটা শুরু হয়েছিল মাস খানেক আগে। ‘তামাশা’-র প্রমোশনের জন্য তখন দীপিকা পাড়ুকোনকে সঙ্গে করে হিল্লি-দিল্লি করে বেড়াচ্ছেন রণবীর। পেজ থ্রি জুড়ে তখন শুধুই তাঁরা। বি টাউনের হাওয়ায় তখন একটাই কথা ভাসছিল। পুরনো প্রেমে বুঝি আবার রঙ লাগল। হাওয়ায় তো কত কিছুই ভাসে। সেই হাওয়ার রেশ ধরে খবর ছড়াল, প্রাক্তন প্রেমিকার সঙ্গে রণবীরের ‘অতি ঘনিষ্ঠতায়’ গোঁসা হয়েছে ক্যাটরিনার। পরিস্থিতি নাকি এতটাই গুরুতর, ব্রেক আপ-র কথাও নাকি তিনি ভেবে ফেলেছেন।

Advertisement

আরও পড়ুন-সানি আমার খুব পছন্দের: প্রিয়ঙ্কা

গুজব যতই ছড়াক, এই নিয়ে একটাও শব্দ খরচ করেননি এই হট কপলের কেউই। ক্রিসমাসের দিন পারিবারিক অনুষ্ঠানে হাত ধরাধরি করে এসে বুঝিয়ে দিলেন তাঁদের প্রেম গুজবকে বিশেষ পাত্তা দেয় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন