Entertainment News

‘স্বয়ং ভগবানও জানেন না সলমন কবে বিয়ে করবেন’

কবে বিয়ে করবেন বলিউডের মোস্ট ওয়ান্টেড এলিজিবল ব্যাচেলর? এই মুহূর্তে এটাই বোধহয় বলি-পাড়ার মোস্ট ট্রোলড প্রশ্ন। কিন্তু হলে কী হবে, কথায় বলে যাঁর বিয়ে তাঁর হুঁশ নেই, পাড়াপড়শির ঘুম নেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ অগস্ট ২০১৬ ১০:৪৭
Share:

কবে বিয়ে করবেন বলিউডের মোস্ট ওয়ান্টেড এলিজিবল ব্যাচেলর? এই মুহূর্তে এটাই বোধহয় বলি-পাড়ার মোস্ট ট্রোলড প্রশ্ন। কিন্তু হলে কী হবে, কথায় বলে যাঁর বিয়ে তাঁর হুঁশ নেই, পাড়াপড়শির ঘুম নেই। তাই সলমন খানের বিয়ে নিয়ে পেজ-থ্রির পাতায় যত শিরোনামই প্রকাশিত হোক না কেন, মুখে কিন্তু কুলুপ এঁটেছেন খোদ ভাইজান। আর তাই যতই রটনা রটুক, আসল ঘটনা কবে ঘটবে তা নিয়ে অন্ধকারে গোটা বিনোদন মহল।

Advertisement

খোদ সেলিম খানও ছেলের বিয়ে নিয়ে পাকাপাকি ভাবে কিছু বলতে পারেননি।

সম্প্রতি ‘৭০ এমএম শো’ নামে নিজের রেডিও শো নিয়ে টুইট করেছিলেন ৮০ বছরের এই প্রবীণ চিত্রনাট্যকার। সেখানেও তাঁকে সলমনের বিয়ের ব্যাপারে প্রশ্ন করেন অনুরাগীরা। প্রশ্নবাণে কার্যত নাজেহাল হয়ে সেলিম লেখেন, “দয়া করে সলমনের বিয়ে ছাড়া অন্য বিষয়ে প্রশ্ন করুন। কারণ আমি কেন স্বয়ং ঈশ্বরও জানেন না সলমন কবে বিয়ে করবেন।”

Advertisement

আরও পড়ুন: অক্ষয়-ভূমির ‘টয়লেট’ প্রেম!

বাবা সেলিম খানের সঙ্গে সলমন খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন